ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

শিল্প-সাহিত্য

‘শেখ হাসিনা বাংলাদেশের স্বপ্নসারথি’ প্রদর্শনীর সময় বাড়লো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
‘শেখ হাসিনা বাংলাদেশের স্বপ্নসারথি’ প্রদর্শনীর সময় বাড়লো

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামী জীবনের বিভিন্ন সময়ের আলোকচিত্র ও শিল্পকর্ম নিয়ে আয়োজিত ‘শেখ হাসিনা বাংলাদেশের স্বপ্নসারথি’ প্রদর্শনীর সময় আবারও বাড়লো। এই প্রদর্শনী আগামী ৩০ নভেম্বর পর্যন্ত চলবে।

শুক্রবার (১৫ নভেম্বর) বাংলাদেশ শিল্পকলা একাডেমির জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা ভবনের ১ এবং ৬ নম্বর গ্যালারিতে ‘শেখ হাসিনা বাংলাদেশের স্বপ্নসারথি’ শীর্ষক মাসব্যাপী প্রদর্শনী শুরু হয় গত ২৮ সেপ্টেম্বর।

২৭ অক্টোবর পর্যন্ত প্রদর্শনী চলার কথা থাকলেও ১৫ নভেম্বর পর্যন্ত সময় বাড়ানো হয়। দর্শনার্থীদের চাহিদার পরিপ্রেক্ষিতে দ্বিতীয়বারের মতো প্রদর্শনীর সময় বাড়িয়ে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত করা হয়েছে।

‘শেখ হাসিনা বাংলাদেশের স্বপ্নসারথি’ প্রদর্শনী প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা এবং শুক্রবার দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। এ প্রদর্শনীটি সবার জন্য উন্মুক্ত।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হওয়ার পথে দৃপ্ত প্রত্যয়ে এগিয়ে চলছে বাংলাদেশ। বাঙালির স্বপ্নসারথি, উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামী কর্মময় জীবনের বিভিন্ন পর্যায়ের আলোকচিত্র ও শিল্পকর্ম নিয়ে বাংলাদেশ শিল্পকলা একাডেমি এই প্রদর্শনীর আয়োজন করেছে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৯
আরকেআর/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।