ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

সংস্কৃতিকেন্দ্র নির্মাণের ইচ্ছে বসুন্ধরা চেয়ারম্যানের

ফিচার রিপোর্টার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৮
সংস্কৃতিকেন্দ্র নির্মাণের ইচ্ছে বসুন্ধরা চেয়ারম্যানের দিওয়ালি কনসার্টের মঞ্চে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও ঢাকায় নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা। ছবি: রাজীন চৌধুরী

ঢাকা: দেশের সংস্কৃতিপ্রেমীদের জন্য ৩০ হাজার দর্শকের ধারণক্ষমতা সম্পন্ন একটি সংস্কৃতিকেন্দ্র নির্মাণের আগ্রহ প্রকাশ করেছেন শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

শুক্রবার (১৬ নভেম্বর) রাতে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আয়োজিত দিওয়ালি কনসার্টের শুরুতে শুভেচ্ছা বক্তৃতাকালে তিনি এ আগ্রহ প্রকাশ করেন।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান বলেন, আমাদের দেশের মানুষ সবসময়ই সংস্কৃতি ও বিনোদন ভালোবাসে।

একটু আগে আমি লিটু ভাইয়ের (আবুল খায়ের লিটু) সঙ্গে কথা বলছিলাম, আমরা বড় একটা সংস্কৃতি কেন্দ্র বানাতে পারি। সেটা হতে পারে ৩০ হাজার দর্শক ধারণক্ষমতা সম্পন্ন। শুভেচ্ছা বক্তব্য রাখেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।  ছবি: রাজীন চৌধুরীএ সময় দর্শক সারিতে উপস্থিত সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরের দৃষ্টি আকর্ষণ করে আহমেদ আকবর সোবহান বলেন, আমাদের জায়গা আছে, এখন শুধু তৈরি করতে হবে। তাই আমরা চাইবো, মন্ত্রণালয় থেকে তৈরির প্রক্রিয়ায় আমাদের সাহায্য করার জন্য।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা। তিনি বলেন, দিওয়ালি অনুষ্ঠান আমরা সবাই পরিবার-পরিজন ও আত্মীয়-স্বজন-বন্ধুদের সঙ্গে উদযাপন করে থাকি। কিন্তু আমরা যেহেতু বাংলাদেশে আছি, তাই আপনাদের সঙ্গে নিয়েই আমাদের এ উৎসব।  

এ সময় বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান আবুল খায়ের লিটু বলেন, দিওয়ালি উৎসবে অংশ নিতে পেরে আমরা আনন্দিত। ধর্ম যার যার, উৎসব সবার।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
এইচএমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।