ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

আনিসুল হক স্মরণে শিল্পীর পাশে ফাউন্ডেশন

শিল্প-সাহিত্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৮
আনিসুল হক স্মরণে শিল্পীর পাশে ফাউন্ডেশন সংগৃহীত ছবি

ঢাকা: শিল্পীর পাশে ফাউন্ডেশনের প্রধান উদ্যোক্তা এবং প্রয়াত মেয়র আনিসুল হককে স্মরণ এবং তার প্রতি শ্রদ্ধা নিবেদনের লক্ষ্যে এক সম্মিলনের আয়োজন করেছে শিল্পীর পাশে ফাউন্ডেশন।

আগামী বুধবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৬টায় বাংলা একাডেমির মূল মিলয়ানায়তনে এ সম্মিলন অনুষ্ঠিত হবে।

শিল্পীর পাশে ফাউন্ডেশনের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক আনিসুজ্জামান, ভাইস চেয়ারম্যান অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ, কোষাধ্যক্ষ সৈয়দ আবদুল হাদি, সদস্য অধ্যাপক সৈয়দ মনজুরুল ইসলাম, অধ্যাপক মুহাম্মদ জাফর ইকবাল, ফেরদৌসী রহমান, মুস্তাফা মনোয়ার, আসাদুজ্জামান নূর এমপি, আবুল খায়ের লিটু, ফরিদুর রেজা সাগর, নাসিরউদ্দিন ইউসুফ বাচ্চু, আলি যাকের, ফয়সাল সিদ্দিকী বগি, আব্দুল মাতলুব আহমেদ, অঞ্জন চৌধুরী পিন্টু, মো. সিদ্দিকুর রহমান, মহাসচিব ব্যারিস্টার ওমর সাদাত অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রয়াত মেয়রের বহুমুখী কীর্তি নিয়ে কথা বলবেন।

অনুষ্ঠানে আনিসুল হকের কীর্তিময় জীবনের ওপর একটি সংক্ষিপ্ত ভিডিওচিত্র প্রদর্শিত হবে। পাশাপাশি সঙ্গীতশিল্পী, অভিনেতা, লেখক, নির্মাতা, ব্যবসায়ী, বন্ধু ও সহকর্মীসহ সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিরা এ আয়োজনে উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad