ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

অভয়নগরে কবি রাহাদ কবীরকে সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, জুন ৯, ২০১৭
অভয়নগরে কবি রাহাদ কবীরকে সংবর্ধনা কবি রাহাদ কবীরকে সংবর্ধনা

যশোর: কলকাতা ছায়ানট থেকে সম্মাননাপ্রাপ্ত কবি রাহাদ কবীরকে অভয়নগরে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (০৯ জুন) বিকেলে অভয়নগর ভূমি অফিসের স্বাধীনতা অঙ্গনে স্থানীয় সাংস্কৃতিক কর্মীদের আয়োজিত এক অনুষ্ঠানে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

স্থানীয় সাংস্কৃতিক কর্মী ও কবি অধীর কুমার দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও, ভারপ্রাপ্ত) মনদীপ ঘরাই।

এতে বক্তব্য রাখেন- রোটারিয়ান আব্দুল আজিজ সরদার, নওয়াপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মল্লিক, স্থানীয় নাট্যগোষ্ঠী ‘কথা কলি’র প্রতিষ্ঠাতা পরিচালক জিএম মেহেদী হাসান, খাদিজা পারভীন সংগীত একাডেমির পরিচালক গাজী ইকবাল করীম, অভয়নগর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ফিরোজ আলম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও উদীচী নেতা সুনীল দাস প্রমূখ।

আয়োজকরা বাংলানিউজকে জানান, অভয়নগরের কৃতি সন্তান ও কবি রাহাদ কবীর সম্প্রতি ভারতের কলকাতায় একটি অনুষ্ঠানে নজরুল সংগীত পরিবেশন ও চর্চার কারণে ছায়ানট থেকে সম্মননা পেয়েছেন। পরে দেশে ফিরলে স্থানীয় সাংস্কৃতিক কর্মীরা তাকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দেয়।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা,  জুন ০৯, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।