ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাকিবের জন্য গল্প লিখল আলাইনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২০
সাকিবের জন্য গল্প লিখল আলাইনা স্ত্রী ও কন্যার সঙ্গে সাকিব: ছবি-সংগৃহীত

সাকিব আল হাসান তার একমাত্র কন্যা সন্তান আলাইনা হাসানকে কী পরিমাণ ভালবাসেন তা সবাই জানে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায় মেয়ে ও পরিবারের ছবি পোস্ট করেন বিশ্বসেরা অলরাউন্ডার। 

বাবার প্রতিও মেয়ের ভালবাসা অকৃত্রিম। এবারও বাবার প্রতি তেমন এক ব্যতিক্রম ভালবাসার বহিঃপ্রকাশ দেখালো মেয়ে।

স্কুলের জন্য করা এক পেইন্টিংয়ে ছোট্ট আলাইনা তুলে ধরেছেন তার ক্রিকেটার বাবা সাকিবকে। বাবার প্রতি কন্যার এই ভালবাসা দেখে আবেগে আপ্লুত হয়েছেন ক্রিকেট থেকে দুই বছর (এক বছর স্থগিত) নিষেধাজ্ঞায় থাকা ৩২ বছর বয়সী অলরাউন্ডার।  

গত নভেম্বরে পাঁচ বছরে পা দেওয়া সাকিব-শিশিরের কন্যা আলাইনার আঁকা পেইন্টিং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে সাকিব লিখেছেন, ‘এই পেইন্টিংটি আমার মেয়ে আমাকে নিয়ে তার স্কুলে এঁকেছে। সেখানে আমাকে নিয়ে গল্প লিখেছে সে। আমি খুবই আপ্লুত এতে। ’ 

আলাইনার আঁকা ছবি ও গল্প লাল ও নীল কালিতে সাদা আর্ট পেপারে আঁকা আলাইনার পেইন্টিংয়ের গল্পের নাম ‘মাই ড্যাডি’। পেইন্টিংয়ের সঙ্গে আলাদা কাগজ জুড়ে দিয়ে গল্পের অংশে আলাইনা তার বাবাকে নিয়ে লিখেছে, ‘আমি পানিতে সাঁতার কাটছি। অনেক মজা হচ্ছে। কিন্তু যখন আমি পানির গভীরে চলে গেলাম, তখন খুব ভয় পেয়েছিলাম। আমার বাবা আমাকে সাহায্য করেছে। আমি তাকে ভালোবাসি।  তখন খুবই আনন্দ হয়েছে। ’ 

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২০ 
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।