ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইনসুলিন সঙ্গে রেখে বিমানবন্দরে অপদস্থ হলেন আকরাম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
ইনসুলিন সঙ্গে রেখে বিমানবন্দরে অপদস্থ হলেন আকরাম ছবি: সংগৃহীত

এমন ঝামেলায় পড়ে যাবেন স্বপ্নেও হয়তো ভাবেননি পাকিস্তান কিংবদন্তি ওয়াসিম আকরাম। পুরো বিশ্বে এতদিন শুধু সম্মানই পেয়ে এসেছেন। কিন্তু এবার ঘটলো অনভিপ্রেত ঘটনা।

ক্রিকেটের জন্মভূমি ইংল্যান্ডের বিমানবন্দরে রীতিমতো অপদস্থ করা হলো পেস কিংবদন্তি আকরামকে। সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে এক পোস্টের মাধ্যমে বিব্রতকর সেই ঘটনার বর্ণনা দিয়েছেন নিজেই।

 

দীর্ঘদিন ধরেই ডায়াবেটিসে ভুগছেন আকরাম। সে কারণে সব সময় তাকে ইনসুলিন বহন করতে হয়। কিন্তু ইংল্যান্ডের ম্যানচেস্টার বিমানবন্দরে তাকে সেই ইনসুলিন ডাস্টবিনে ফেলে দিতে বাধ্য করা হয়েছে। পাশাপাশি কটূ কথাও শুনিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

এই ঘটনার বর্ণনায় টুইটারে আকরাম লেখেন, ‘ম্যানচেস্টার এয়ারপোর্টে আজ (মঙ্গলবার) খুবই কষ্ট পেয়েছি। আমি আমার ইনসুলিন নিয়ে পুরো বিশ্বেই ঘুরেছি। কখনো এমন বিব্রতকর পরিস্থিতিতে পড়িনি। আমি খুবই অপমানিত হয়েছি। আমাকে খুব রূঢ়ভাবে প্রশ্ন করা হয় এবং মানুষের সামনে আমার ট্রাভেল ব্যাগ থেকে ইনসুলিন বের করে প্লাস্টিকের ব্যাগে ফেলতে বাধ্য করা হয়। ’

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।