ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রাশিয়ায় যাওয়া নিয়ে আমি আত্মবিশ্বাসী: সালাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, মে ২৮, ২০১৮
রাশিয়ায় যাওয়া নিয়ে আমি আত্মবিশ্বাসী: সালাহ মাঠ ছাড়ছেন সালাহ। ছবি: সংগৃহীত

শনিবার চ্যাম্পিয়নস লিগের ফাইনালে কাঁধের চোট নিয়ে মাঠ ছাড়েন লিভারপুল ও মিশরের তারকা খেলোয়াড় মোহাম্মাদ সালাহ। ভেজা চোখে প্রিয় তারকার চলে যাওয়া দেখে কেঁদেছেন হাজার হাজার সমর্থকও। রাশিয়া বিশ্বকাপেও সালাহর খেলা নিয়ে তৈরি হয় সংশয়। কিন্তু সালাহ নিজে আত্মবিশ্বাসী বিশ্বকাপে ফিরতে।

প্রথমে জানা গিয়েছিল, সালাহ’র চোট ঠিক হতে কমপক্ষে চার থেকে ছয় সপ্তাহ লেগে যাবে। খোদ লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ সালাহর বিশ্বকাপে থাকা নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন।

কিন্তু সালাহ’র কণ্ঠে ফিরে আসার প্রত্যয়।  

বিশ্বকাপে খেলা নিয়ে আত্মবিশ্বাসী সালাহ এক টুইট বার্তায় বলেছেন, ‘সত্যি কঠিন একটা রাত পার করেছি, কিন্তু আমি যোদ্ধা। সংশয় আছে। তবুও আপনাদের গর্বিত করতেই রাশিয়ায় থাকা নিয়ে আমি আত্মবিশ্বাসী। আপনাদের ভালোবাসা এবং সমর্থন আমাকে শক্তি জোগাবে। ’

সালাহর ফেরার আশায় বুক বেঁধে আছে মিসর ফুটবল অ্যাসোসিয়েশনও (ইএফএ)। মিসর জাতীয় ফুটবল দলের চিকিৎসক আবু আল-ওলাও জানিয়ে দিয়েছেন, ৪ জুন বিশ্বকাপের চূড়ান্ত দলে থাকবেন সালাহ।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, মে ২৮, ২০১৮
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad