ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ক্যাম্পে যোগ দেওয়া হলো না সাবিনার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
ক্যাম্পে যোগ দেওয়া হলো না সাবিনার ক্যাম্পে যোগ দেওয়া হলো না সাবিনার

অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলের খেলোয়াড় সাবিনা আক্তার না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে ময়মনসিংহের ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান উঠতি এই ফুটবল কন্যা।

গত কয়েকদিন থেকেই জ্বরে আক্রান্ত ছিলেন সাবিনা। দুপুরের দিকে বেশি অসুস্থ হয়ে পড়ায় তাকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

জেলার কলসিন্দুরের মেয়ে সাবিনা অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলের জন্য নির্বাচিত হয়েছিলেন। আগামীকাল তার ক্যাম্পে যোগ দেয়ার কথা ছিল।

অনূর্ধ্ব-১৬ ফুটবল দলের ফুটবলার সাবিনার বান্ধবী মারিয়া মান্দা বাংলানিউজকে জানান, সাবিনা দুপুরে ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এখন তার মরদেহ কলসিন্দুর উচ্চ বিদ্যালয়ে নেওয়া হচ্ছে।

সাবিনার স্কুল কোচ মফিজুদ্দিন বাংলানিউজকে জানান, গত দুই দিন ধরেই সাবিনার জ্বর ছিল। ক্যাম্প শুরু না হওয়ায় সে ছুটিতে বাড়িতেই ছিল। দুপুরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, ২৬ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।