ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কুতিনহো-ডেম্বেলে ‘প্রায়’ বার্সার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৮ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
কুতিনহো-ডেম্বেলে ‘প্রায়’ বার্সার! কুতিনহো-ডেম্বেলে (বাঁয়ে) আসছেন বার্সায়!-ছবি:সংগৃহীত

নেইমার চলে যাওয়ার পর দলের ঘাটতি মেটাতে দল-বদলের মাঠে আটঘাট বেধেই নেমেছিল বার্সেলোনা। যেখানে তাদের মূল টার্গেট ছিল লিভারপুলের ফিলিপ কুতিনহো ও বুরুশিয়া ডর্টমুন্ডের ওসমান ডেম্বেলে। আর এ দু’জনকে দলে নেওয়ার ব্যাপারটি এখন খুবই নিকটে বলে জানিয়েছেন ক্লাবটির জেনারেল ম্যানেজার পেপ সেগুরা।

প্রাক-মৌসুমের পরই চমক দেখিয়ে বার্সা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইয়ে ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে চলে যান নেইমার। হতাশ বার্সা ২৫ বছর বয়সী কুতিনহো ও ২০ বছরের তরুণ ডেম্বেলেকে নেওয়ার জন্য উঠেপড়ে লাগে।

এদিকে লিভারপুল কোচ ব্রাজিলিয়ান তারকা কুতিনহোর ব্যাপারে জানিয়েছিল ‘নট ফর সেল’। যেখানে কাতালান ক্লাবটির দু’বারের প্রচেষ্টাকে বাতিলের খাতায় ফেলে দেয় ইংলিশ ক্লাব লিভারপুল। কুতিনহোর জন্য ১০০ মিলিয়ন ইউরো প্রস্তাব করেছিল বার্সা!

এরই মাঝে রিয়াল মাদ্রিদের বিপক্ষে স্প্যানিশ সুপার কাপের দ্বিতীয় লেগে ২-০তে হেরে যায় বার্সা। আর দুই লেগ মিলিয়ে ৫-১ ব্যবধানে শিরোপা জেতে রিয়াল। এ ম্যাচ শেষেই সেগুরা জানান দুই তারকা যোদ দিচ্ছে ক্যাম্প ন্যু’তে।

সেগুরা বলেন, ‘কুতিনহো ও ডেম্বেলে দু’জনকেই দলে নেওয়ার ব্যাপারটি প্রায় নিশ্চিত। তবে পুরোপুরি নিশ্চিত হওয়ার আগে আমরা কিছুই বলবো না। আশাকরি খুব শিগগিরই তারা বার্সার জার্সি গায়ে জড়াবে। ’

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ১৭ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।