ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিপিএল একাদশে ফিরতে পারে পাঁচ বিদেশি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৩ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
বিপিএল একাদশে ফিরতে পারে পাঁচ বিদেশি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

প্রথম দুই আসরে একাদশে পাঁচজন বিদেশি খেলোয়াড় রাখার সুযোগ ছিল। কিন্তু ২০১৫ ও ২০১৬ এডিশনে নিয়ম পরিবর্তন হয়। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের ইভেন্ট সামনে রেখে ইস্যুটি নিয়ে ভাবছে টুর্নামেন্ট কর্তৃপক্ষ।

একাদশে পাঁচজন বিদেশি খেলোনোর সুযোগ ফিরিয়ে আনা হবে নাকি চারজনই রাখা হবে সে বিষয়ে খুগ শিগগিরই সিদ্ধান্ত নেবে বিপিএলের গভর্নিং কাউন্সিল। জানা যায়, একটি ফ্র্যাঞ্চাইজির দাবির প্রেক্ষিতে বিষয়টি নিয়ে আলোচনা করা হবে।

এক সাক্ষাৎকারে লিগ সেক্রেটারি ইসমাইল হায়দার মল্লিক বলেছেন, ‘একাদশে চারজন অথবা পাঁচজন বিদেশি খেলোয়াড় খেলানোর বিষয়ে ফ্র্যাঞ্চাইজিদের মতামত নেওয়া হবে। এরপর আমরা এ ব্যাপারে সিদ্ধান্ত নেব। ’

আগামী ৪ নভেম্বর বিপিএলের পঞ্চম আসরের পর্দা উঠবে। ফ্র্যাঞ্চাইজিদের চূড়ান্ত দল গোছানোর জন্য প্লেয়ার ড্রাফট হবে ১৬ সেপ্টেম্বর। এবার শিরোপা লড়াইয়ে আটটি টিম অংশ নিচ্ছে। এক সিজনের বিরতিতে ফিরছে সিলেট ফ্র্যাঞ্চাইজি। তিন ভেন্যু ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে মোট ৬০টি ম্যাচ উপভোগ করবেন দর্শকরা।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, ১৯ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।