ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দুর্ঘটনার শিকার ক্রিকেটার রাজ্জাক ও তার পরিবার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৮ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
দুর্ঘটনার শিকার ক্রিকেটার রাজ্জাক ও তার পরিবার ছবি:সংগৃহীত

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক স্পিনার আব্দুর রাজ্জাক ও তার পরিবার বাগেরহাট থেকে ঢাকা ফেরার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। অভিজ্ঞ এ তারকা সপরিবারে গ্রামের বাড়ি ফকিরহাট গিয়েছিলেন।

দুর্ঘটনার খবরটির সত্যতা নিশ্চিত করেছেন তার বন্ধু শেখ রাফিউল কবির। তিনি বলেছেন, ‘ঈদ শেষে ঢাকার উদ্দেশ্যে ফকিরহাট থেকে যাত্রা করেন আব্দুর রাজ্জাক ও তার সাথে থাকা সবাই।

তার সাথে ছিলেন ইসরাত ভাবি, আদিয়ান চাচ্চু, রাজের বড় আপু ও তার দুই মেয়ে (রাজের ভাগ্নি)। ’

‘যাত্রাপথে গোপালগঞ্জ সংলগ্ন একটি সেতুতে এসে রাজের মাইক্রোবাস এর চাকা পাংচার হয় এবং মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি খাদে পড়ে যায়। গাড়িতে থাকা সবাই আহত হলেও রাজের ছেলে আদিয়ান বেশি আঘাত পেয়েছে। আদিয়ানের বুকে আঘাত লেগেছে ও পানিতে পরার কারনে ডুবে গিয়ে পানি খেয়েছে। ’-যোগ করেন তিনি।

তিনি আরও বলেন, ‘ততক্ষণাৎ স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসার পর তাদের খুলনায় আনা হয়। যতদূর জানি তারা সবাই আঘাত পেয়েছে। এই ছিল আমার কাছে পাওয়া শেষ খবর। ’

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, ২৮ জুন, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।