ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দেশবাসীকে ঈদ শুভেচ্ছা মাশরাফির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৬ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
দেশবাসীকে ঈদ শুভেচ্ছা মাশরাফির ঈদগাহে ঈদের জামাতে মাশরাফি বিন মুর্তজা। ছবি: বাংলানিউজ

নড়াইল: নড়াইলের কেন্দ্রীয় ঈদগাহে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। নামাজ শেষে সাংবাদিকদের মাধ্যমে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নড়াইল এক্সপ্রেস।

সোমবার (২৬ জুন) সকাল ৮টায় নড়াইল শহরের মহিষখোলা সরকারি বালক বিদ্যালয়ের মাঠের পাশে পৌর ঈদগাহে প্রধান জামাতে ঈদের নামাজ আদায় করেন মাশরাফি।

এই জামাতে আরও অংশ নেন নড়াইলের জেলা প্রশাসক মো. এমদাদুল হক চৌধুরী, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পৌর মেয়রসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

ঈদ জামাতের পর এক স্বজনের সঙ্গে কোলাকুলি করছেন মাশরাফি।  ছবি: বাংলানিউজনামাজ শেষে মাশরাফি সাংবাদিক, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও ভক্তদের সঙ্গে কোলাকুলি ও কুশল বিনিময় করেন। এসময় মাশরাফির সঙ্গে সেলফি তুলতে উচ্ছ্বাস দেখা যায় ভক্তদের মধ্যে।

ঈদের আনন্দ বাবা-মা, বন্ধু-বান্ধব, স্বজন ও জন্মশহরের ভক্তদের সঙ্গে ভাগাভাগি করতে রোববার (২৫ জুন) সকালে নড়াইলে পৌঁছান লাল-সবুজের এ প্রধান প্রতিনিধি।

বাংলাদেশ সময়: ০৯১০ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
এনটি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।