[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৪, ১৮ নভেম্বর ২০১৭

bangla news

ফ্রেঞ্চ ওপেনের ছাড়পত্র পাননি শারাপোভা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৭ ১:২৯:২৮ পিএম
মারিয়া শারাপোভা-ছবি:সংগৃহীত

মারিয়া শারাপোভা-ছবি:সংগৃহীত

আগামী সপ্তাহ থেকে শুরু হতে যাওয়া ফ্রেঞ্চ ওপেনে প্রতিযোগিতা করতে পারবেন না নারী টেনিস তারকা মারিয়া শারাপোভা। ফ্রেঞ্চ টেনিস ফেডারেশন এই ক্ষেত্রে রাশিয়ান সুন্দরীকে ওয়াইল্ডকার্ড (ছাড়পত্র) দেয়নি। তবে শারাপোভার এমন তিরস্কারের সমালোচনা করেছেন নারী টেনিস অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাহী স্টেভ সিমন।

রোঁলা গ্যাঁরোর দুইবারের চ্যাম্পিয়ন শারাপোভাকে মঙ্গলবার এ ব্যাপারে জানানো হয়। যেখানে সম্প্রতি ১৫ মাসের ড্রাগ নিষেধাজ্ঞার পর ফের কোর্টে ফিরেছেন তিনি।

নিষেধাজ্ঞা থেকে ফিরে ছয়বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী ইতোমধ্যে তিনটি ইভেন্টে প্রতিযোগিতা করেছেন। তবে প্যারিসে সরাসরি খেলার জন্য যোগ্যতা নির্ণয়ক পূর্ণ পয়েন্ট নিজের অধীনে যোগ করতে পারেননি তিনি।

কিন্তু ফ্রেঞ্চ টেনিস ফেডারেশনের প্রেসিডেন্ট বারর্নার্ড গিউডিসেল্লি ইঙ্গিত দিয়েছেন, শারাপোভাকে ওয়াইল্ডকার্ড না দেওয়ার পেছনে সম্প্রতি নিষেধাজ্ঞাই বড় কারণ। তবে সিমন জানান, শারাপোভাকে আবারও শাস্তি দেওয়ার অধিকার রাখে না ফ্রেঞ্চ ফেডারেশন।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ১৭ মে, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa