ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কামরান আউট, উমর ইন, থাকছে নতুন মুখ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
কামরান আউট, উমর ইন, থাকছে নতুন মুখ ছবি: সংগৃহীত

আগামী জুনে ইংল্যান্ডের মাটিতে বসতে যাচ্ছে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। আর মেগা এই ইভেন্টকে সামনে রেখে আগামী ২৫ এপ্রিল দল ঘোষণা করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। চূড়ান্ত দল ঘোষণার আগে ১৬ সদস্যের একটি প্রাথমিক দল ঘোষণা করেছে পাকিস্তান।

প্রাথমিক দল থেকে বাদ পড়েছেন পাকিস্তানের ওপেনার কামরান আকমল। তবে, দলে ফিরেছেন উমর আকমল।

ওয়েস্ট ইন্ডিজ সফরে বাজে পারফর্মের কারণে কামরানকে রাখা হয়নি বলে জানিয়েছে পিসিবি। এদিকে, ফিটনেস না থাকায় ক্যারিবীয়ান সফরে দলে ছিলেন না উমর আকমল।

পাকিস্তানের প্রধান নির্বাচক ইনজামাম উল হকের গঠিত এই দলের দায়িত্বভার দেওয়া হতে পারে সরফরাজ আহমেদকে। আগের দলপতি আজহার আলিও রয়েছেন প্রাথমিক এই স্কোয়াডে।

ইনজামাম জানান, ‘চূড়ান্ত দল ঘোষণার আগে আমরা একটি খসরা করেছি। এবারের স্কোয়াডে কিছু নতুন মুখ দেখা যাবে। ঘরোয়া ক্রিকেটের পারফরমাররাই সুযোগ পাবে। আমির ইয়ামিনের মতো আরও কিছু ক্রিকেটার এবার ভালো পারফর্ম করেছে। ২৫ এপ্রিলের চূড়ান্ত দলে তাদেরই রাখা হবে যারা ঘরোয়া ক্রিকেটের ৫০ ওভারের ম্যাচে ভালো করেছে। ’

পাকিস্তানের প্রাথমিক স্কোয়াড: আহমেদ শেহজাদ, মোহাম্মদ হাফিজ, ফখর জামান, আজহার আলি, বাবর আজম, শোয়েব মালিক, উমর আকমল, সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফাহিম আশরাফ / আমির ইয়ামিন, মোহাম্মদ আমির, হাসান আলী, ওয়াহাব রিয়াজ, জুনায়েদ খান, ইমাদ ওয়াসিম, শাদাব খান।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, ২২ এপ্রিল ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।