ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘দল হিসেবে আমরা কোনো অংশেই কম না’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
‘দল হিসেবে আমরা কোনো অংশেই কম না’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ওয়ানডে ফরমেটে স্বাগতিক শ্রীলঙ্কার চেয়ে সফরকারী বাংলাদেশকে সব দিকেই এগিয়ে রাখলেন কামরুল ইসলাম রাব্বি। গত দু্ই বছরের ধারাবাহিকতায় টাইগারদের বর্তমান পারফরমেন্স, দলের ফর্ম এমনকি অভিজ্ঞতা, সবকিছুর আলোকে রঙিন পোশাকে লাল-সবুজের দলকে লঙ্কানদের চেয়ে ওয়ানডে ফরমেটে ফেভারিট বললেন এই টাইগার পেসার।

আর চলতি ওয়ানডে সিরিজে বাংলাদেশ দল হিসেবে যদি নিজেদের ৯০ ভাগও দিতে পারে তাহলে সিরিজ জয় সম্ভব বলেও মত তার।

মূলত শততম টেস্টে লঙ্কানদের হারানোর পরই নাকি সফরকারীরা এমন আত্মবিশ্বাস পাচ্ছে বলে মনে করেন রাব্বি।

তিনি জানান, ‘টেস্ট জেতার পর আমাদের সবার ভেতরেই এই বিষয়টি চলে এসেছে যে; আমরা ম্যাচ জিততে পারি, এবং খুব ভালো ভাবেই পারি। আমাদের দলে যারা সিনিয়র আছেন, তারা সবাই অনেক ভালো ক্রিকেটার এবং বিশ্বমানের ক্রিকেটার। তাছাড়া সাব্বির, মোস্তাফিজ ওরাও দারুণ খেলছে। দল হিসেবে আমরা ওদের চেয়ে কোন অংশেই কম না। আমরা আমাদের ৯০ ভাগ দিলেই সিরিজ জিততে পারবো। ’
 
শনিবার (২৫ মার্চ) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়াম প্রাঙ্গনে দল সম্পর্কে এমন মতামত দেন রাব্বি।

গণামাধ্যমের সামনে এ সময় রাব্বি নিজের প্রত্যাশার কথা জানান এই মৌসুমের প্রিমিয়ার লিগ নিয়েও। ২০১৫-১৬ মৌসুমে ৩১ উইকেট নিয়ে দেশি বোলারদের মধ্যে শীর্ষে থাকা এ বোলার এবারও চাইছেন বল হাতে দুর্দান্ত কিছুই করতে।
 
তিনি যোগ করেন, ‘ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে মূল লক্ষ্যই থাকবে পারফর্ম করা। গত মৌসুমে আমি সর্বোচ্চ উইকেট শিকারি হয়েছি। ভালো পারফর্ম করেছি। গত বছর এখানে পারফর্ম করেই ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে জায়গা পেয়েছি। আশা করি এবারও ভালো কিছু করবো। ’ 

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ২৫ মার্চ ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।