ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পাওনা ফিরে পাবেন মনি বেগম

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৭
পাওনা ফিরে পাবেন মনি বেগম মনি বেগম/ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

গত ৭ ফেব্রুয়ারি বাফুফের হেড অব প্রোটোকল থেকে চাকরি হারানো মনি বেগম তার পাওনা ফিরে পাচ্ছেন। তার শারীরিক অবস্থার উন্নতি হলেই এ বিষয় নিয়ে আলোচনায় বসবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী বাংলানিউজকে এ কথা জানিয়েছেন।

তিনি বলেন, ‘পূর্ববর্তী কোনও নোটিশ ছাড়াই তাকে চাকরি থেকে অব্যহতি দেয়া ঠিক হয়নি।

তবে তিনি সুস্থ হলেই আমরা তাকে নিয়ে আবার আলোচনায় বসবো এবং তখন চাকুরিবিধি অনুযায়ী ও মনি বেগমের সঙ্গে চুক্তি অনুযায়ী পাওনা ফিরিয়ে দেয়া হবে। এ বিষয়ে আলোচনায় বসা হবে। ’

তবে চাকরি ফিরে পাবেন কী না এমন প্রশ্নের জবাবে জানান, ‘তার শারীরিক অবস্থার অবনতি অনেক দিন থেকেই। তিনি যে পোস্টে কাজ করছিলেন সেই পোস্টের ব্যক্তিকে প্রচুর জায়গায় যেতে হয়। মনি বেগমের পক্ষে হয়তো সেটা এখন সম্ভব নয়। দেশ বিদেশ থেকে অনেক দল দেশে আসলে তাদের সময় দিতে হয়। যেটা হয়তো এই অবস্থায় মনি বেগমের পক্ষে সম্ভব হচ্ছিল না। ’

তবে অচিরেই তার পদে লোক নেয়ার জন্য বিজ্ঞপ্তি আসতে পারে বলে জানিয়েছেন আব্দুস সালাম মুর্শেদী। এ বিষয় নিয়ে বাফুফের সভায় আলোচনাও হয়েছে বলে নিশ্চিত করেন তিনি।

বাফুফের সিদ্ধান্ত মেনে নিয়ে চাকুরিবিধি অনুযায়ী গত মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) পাওনার বিষয়ে আলোচনার জন্য যান মনি বেগম। আলোচনার এক পর্যায়ে উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হলে অসুস্থ হয়ে পড়েন তিনি। বছর দশেক আগে সভাপতির ব্যক্তিগত সহকারী হিসেবে মনি বেগম বাফুফেতে যোগ দেন। কিছুদিন আগে তাকে হেড অব প্রোটোকল হিসেবে পদোন্নতি দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ১৪ ফেব্রুয়ারি, ২০১৭
জেএইচ/এমআরএম

আরও পড়ুন... মনি বেগমের অবস্থা সংকটাপন্ন, মুখে কুলুপ এঁটেছে বাফুফে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।