[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ২০ মে ২০১৮

bangla news

ডালাসে বাংলা চলচ্চিত্র উৎসব ২৮ জুলাই থেকে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৩ ৪:৪৩:০৬ পিএম
বাংলা চলচ্চিত্র উৎসব

বাংলা চলচ্চিত্র উৎসব

ঢাকা: কলকাতা ও বাংলাদেশের চলচ্চিত্র নিয়ে যুক্তরাষ্ট্রের ডালাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বাংলা চলচ্চিত্র উৎসব’র দ্বিতীয় আসর।

আগামী ২৮, ২৯ ও ৩০ জুলাই তিন দিনব্যাপী এই উৎসব হবে। সৃজনের হাটের আয়োজনে গত বছর উত্তর আমেরিকার একমাত্র বাংলা চলচ্চিত্র উৎসবটি বেশ সাড়া ফেলে। এবার দ্বিতীয় আসরে চারটি পূর্ণদৈর্ঘ্য ও চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শিত হবে। 

বাংলাদেশ থেকে পূর্ণদৈর্ঘ্য বিভাগে মোরশেদুল ইসলামের জাতীয় পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র ‘অনিল বাগচির একদিন’ ও নবীন পরিচালক বিজন ইমতিয়াজের ‘মাটির প্রজার দেশে' এবং স্বল্পদৈর্ঘ্য বিভাগে খন্দকার সুমন পরিচালিত ‘পৌনঃপুনিক’ ও তাসমিয়াহ্ আফরিন মৌ পরিচালিত ‘কবি স্বামীর মৃত্যুর পর আমার জবানবন্দি’ প্রদর্শিত হবে। 

কলকাতা থেকে পূর্ণদৈর্ঘ্য বিভাগে বুদ্ধদেব দাশগুপ্তের ‘টোপ’ ও স্বাগত চৌধুরীর ‘নায়িকার ভূমিকায়’ এবং স্বল্পদৈর্ঘ্য বিভাগে শ্রীচেতা দাসের ‘দোলাচল’ ও নাজমুস সাকিব হিমেলের ‘ফাঁকি’ প্রদর্শিত হবে।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa