ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাজধানীতে ছাত্রদলের ইফতার বিতরণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১২ ঘণ্টা, মে ৯, ২০২০
রাজধানীতে ছাত্রদলের ইফতার বিতরণ

ঢাকা: বিএনপি নেতা ও ছাত্রদলের সাবেক সভাপতি নাসির উদ্দিন আহমেদ পিন্টুর পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজধানীর কামরাঙ্গীরচরে ২০০ অসহায় ও কর্মহীন পরিবারের মধ্যে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৮ মে) মহানগর দক্ষিণ ছাত্রদলের পক্ষ থেকে এ ত্রাণ ও ইফতার সামগ্রী দেওয়া হয়। এছাড়া ঢাকা  বিকেলে কলেজের সামনে প্রায় ২৫০ জন অসহায় ও কর্মহীন মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেছে মহানগর দক্ষিণের অন্তর্ভুক্ত দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল।

এ সময় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সহ-সভাপতি হাফিজুর রহমান, সহ-সভাপতি মুক্তাদির হোসেন তরু, যুগ্ম-সম্পাদক তানজিল হাসান, সহ-সাধারণ সম্পাদক আকতার হোসেন, রাজু আহমদ, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সাধারণ সম্পাদক এম এ গাফফার হোসেন, সহ-সভাপতি নাহিদুল ইসলাম নাহিদ, সহ-সভাপতি মোস্তাক আহমেদ, কামরাঙ্গীরচর থানা ছাত্রদলের সভাপতি সোহেল আরমান, দনিয়া কলেজ ছাত্রদলের আহ্বায়ক ইব্রাহিম সরকার, সদস্য সচিব নূর মোহাম্মদসহ মহানগর, থানা ও কলেজ ছাত্রদলের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৫০৬ ঘণ্টা, মে ০৮, ২০২০
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।