ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চিফ হুইপ তাজুল অসুস্থ, দেখতে গেলেন এরশাদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
চিফ হুইপ তাজুল অসুস্থ, দেখতে গেলেন এরশাদ হাসপাতাল থেকে বের হচ্ছেন এরশাদসহ জাতীয় পার্টির অন্যান্য নেতারা, ছবি: সংগৃহীত

ঢাকা: বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী গুরুতর অসুস্থ। তাকে দেখতে হাসপাতালে গিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

সোমবার (১৩ আগস্ট) দুপুরে তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে যান। এসময় জাতীয় পার্টির চেয়ারম্যান তার শারীরিক অবস্থার খোজঁ-খবর নেন।

এ সময় এরশাদের সঙ্গে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ, পার্টির মহাসচিব সংসদ সদস্য এবিএম রুহুল আমিন হাওলাদার ছিলেন।

এছাড়া তার অসুস্থতার কথা শুনে হাসপাতালে ছুটে যান, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, বন ও পরিবেশমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, শ্রম ও কর্মস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, যুগ্ম-মহাসচিব নুরুল ইসলাম ওমর, সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী, যুগ্ম-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সুমন আশরাফ।

তাজুল ইসলাম চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার (১৪ আগস্ট) এয়ার এম্বুলেন্সে সিঙ্গাপুর নেওয়া হবে। তার সুস্থতার জন্য দেশবাসী ও জাতীয় পার্টির নেতাকর্মীদের কাছে দোয়া চেয়েছেন দলটির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

এরআগে রোববার (১২ আগস্ট) দুপুরে তাজুল ইসলাম চৌধুরীকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। তিনি দীর্ঘদিন ধরে ডায়বেটিস ও কিডনি জটিলতায় ভুগছেন। এখন আইসিউতে ভর্তি আছেন।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
এসআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।