ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিএনপি

তৃণমূলের সঙ্গে বৈঠকে বসেছেন বিএনপির সিনিয়র নেতারা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১২ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৮
তৃণমূলের সঙ্গে বৈঠকে বসেছেন বিএনপির সিনিয়র নেতারা

ঢাকা: বিএনপির তৃণমূল নেতাদের সঙ্গে বৈঠকে বসেছেন দলের মহাসচিবসহ সিনিয়র নেতারা। শুক্রবার (৩ আগস্ট) সকাল সাড়ে ৯টায় বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে প্রথম সেশন শুরু হয়েছে।

এতে সভাপতিত্ব করছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দলীয় সূত্রে জানা গেছে, চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও নির্বাচনকালীন নির্দলীয় সরকারের দাবি আদায়, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে এ বৈঠকে আলোচনা হবে।

বিএনপির ৭৮টি সাংগঠনিক জেলার নেতাদের নিয়ে ঢাকায় দুই দিনব্যাপী এ বৈঠক হবে।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে জানান, দু’টি বিভাগের প্রতিটি সাংগঠনিক জেলা থেকে পাঁচজন করে প্রতিনিধি এই বৈঠকে অংশ নিয়েছেন। তাদের প্রত্যেকের মতামত শুনবেন সিনিয়র নেতারা।

বৈঠকে সিনিয়র নেতাদের মধ্যে উপস্থিত আছেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায় , ড. মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খমরু মাহমুদ চৌধুরী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ।

বৈঠকের শুরুতে উপস্থিত তৃণমূল নেতাদের স্বাগত জানিয়ে বক্তব্য দেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এরপর তৃণমূল নেতাদের বক্তব্য শুরু হয়। প্রথম বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান।

জানা গেছে, তৃণমূল নেতাদের মধ্যে জেলা ও মহানগর কমিটির সুপার ফাইভ-সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এই বৈঠকে উপস্থিত আছেন।

শায়রুল কবির জানান, দু’দিনে মোট চারটি সেশনে এই বৈঠক হবে।   বিএনপির ১০টি সাংগঠনিক বিভাগের মধ্যে শুক্রবার চারটি বিভাগের নেতাদের বৈঠক হবে। সকাল সাড়ে ৯টা থেকে রাজশাহী ও রংপুর বিভাগের নেতাদের সঙ্গে বৈঠক শুরু হয়েছে যা চলবে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত।

এরপর বিকেল ৩টা থেকে হবে বরিশাল ও খুলনা বিভাগের নেতাদের সঙ্গে বৈঠক। বাকি ছয়টি সাংগঠনিক বিভাগের নেতাদের সঙ্গে বৈঠক হবে শনিবার (৪ আগস্ট)। ওইদিন সকাল ৯টা থেকে চট্টগ্রাম, সিলেট ও কুমিল্লা এবং বিকেল ৩টা থেকে হবে ঢাকা, ময়মনসিংহ ও ফরিদপুর সাংগঠনিক বিভাগের নেতাদের বৈঠক।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৮
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।