ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদার মুক্তির দাবিতে ৬ যুবকের পদযাত্রা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
খালেদার মুক্তির দাবিতে ৬ যুবকের পদযাত্রা চট্টগ্রাম থেকে ঢাকায় পদযাত্রা দলের সদস্যরা/ছবি: সংগৃহীত

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ‘অন্যায়ভাবে’ দীর্ঘদিন কারান্তরীণ রাখার প্রতিবাদে এবং তার নিঃশর্ত মুক্তির দাবিতে চট্টগ্রাম থেকে ঢাকার নাজিম উদ্দিন রোডের কারাগারের উদ্দেশে হেঁটে রওনা হয়েছেন ছাত্রদল-যুবদলের ৬ নেতাকর্মী।

মঙ্গলবার (১০ জুলাই) বিকেলে সবশেষ খবর পাওয়া পর্যন্ত তারা মুন্সিগঞ্জ এসে পৌঁছেছেন। বুধবারের (১১ জুলাই) মধ্যে ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে তাদের।


 
বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বাংলানিউজকে জানান, ৫ জুলাই সকাল ১১টায় চট্টগ্রাম মহানগর বিএনপি কার্যালয় নাসিমন ভবনের সামনে থেকে শহীদুজ্জামান, সাইফুল আলম রানা, আজিম উদ্দিন ঢাকার উদ্দেশে চট্টগ্রাম থেকে হাঁটা শুরু করেন। এরপরে সীতাকুণ্ড থেকে তাদের সঙ্গে যোগ দিয়েছেন সোহেল মন্টু, কুমিল্লা থেকে সাদ্দাম মজুমদার ও সোহেল রানা।
 
পদযাত্রা দলের সদস্য শহিদুজ্জামান জানান, পথে পথে অনেক মানুষ তাদের সঙ্গে দেখা করছেন এবং ‘গণতন্ত্রের মা’ খালেদা জিয়ার মুক্তি দাবি করেছেন। মানুষের মধ্যে খালেদার জন্য ব্যাপক উদ্বেগ দেখেছেন তিনি। তাদের টি-শার্টের বুকে লেখা Walk for justice, for nation, for mother, Chittagong to Dhaka।  
 
বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮ 
এমএইচ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।