ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

কাদের কনফার্ম না, ফখরুল কনফার্ম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, মে ২৬, ২০১৮
কাদের কনফার্ম না, ফখরুল কনফার্ম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ঢাকা: নাগরিক ঐক্যের ইফতার মাহফিলে আমন্ত্রণ জানানো হয়েছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে। রোববার (২৭ মে) রাজধানীর এশিয়ান হোটেলে এই ইফতার মাহফিল হবে।

দুই দলের ওই দুই নেতা ইফতার মাহফিলে আসবেন কি না জানতে চাইলে নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না শনিবার রাতে বাংলানিউজকে বলেন, মির্জা ফখরুল সাহেব কনফার্ম করলেও ওবায়দুল কাদের সাহেব এখনো কনফার্ম করেননি।

তিনি বলেন, আমি নিজে দুজনের সঙ্গে কথা বলেছিলাম।

তাদের মধ্যে মির্জা ফখরুল সাহেব বলেছেন তিনি আসবেন। অপরদিকে ওবায়দুল কাদের সাহেব ২/১ দিন পরে জানাবেন বলেছিলেন। কিন্তু শনিবারও তিনি কিছু জানাননি। আমি তাকে মেসেজ দিয়েছিলাম, সেই মেসেজের জবাবও পাইনি।

ইফতার মাহফিলে অন্যদের মধ্যে কারা থাকবেন জানতে চাইলে মান্না বলেন, যুক্তফ্রন্টের নেতারা সবাই থাকবেন। আরও অনেকেই আসার কথা রয়েছে। এর মধ্যে বিকল্প ধারার সভাপতি সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী, আসম আব্দুর রব, বঙ্গবীর কাদের সিদ্দিকীর নাম উল্লেখ করেন তিনি।

এদিকে জানতে চাইলে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান শনিবার রাতে বাংলানিউজকে বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল নাগরিক ঐক্যের ইফতার মাহফিলে যাবেন।

অপরদিকে সড়ক ও সেতু মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজের মোবাইল ফোনে দুবার চেষ্টা করলেও তিনি ফোনটি রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ০১১১ ঘণ্টা, মে ২৭, ২০১৮ 
এমএইচ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।