[x]
[x]
ঢাকা, শনিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৬ মে ২০১৮

bangla news

সরকার জনগণের আস্থা অর্জন করতে পারেনি: এরশাদ

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৩ ৫:০৩:৫৮ পিএম
সার্কিট হাউস প্রাঙ্গণে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, ছবি: বাংলানিউজ

সার্কিট হাউস প্রাঙ্গণে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, ছবি: বাংলানিউজ

রংপুর: বর্তমান আওয়ামী লীগ সরকার উন্নয়ন করলেও মানুষের আস্থা অর্জন করতে পারেনি বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

তিন দিনের সফরে রোববার (১৩ মে) দুপুরে রংপুরে পৌঁছে সার্কিট হাউস প্রাঙ্গণে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

সাবেক রাষ্ট্রপতি বলেন, ‘আওয়ামী লীগ দেশে অনেক উন্নয়ন করেছে কিন্তু মানুষের মন জয় করতে পারেনি। আগে ঘরে থাকলে খুন বাইরে বের হলে গুম হতো, আর এখন ঘরে থাকলে ধর্ষণ বাইরে বের হলে চাকায় পিষ্ট হয়। প্রতিনিয়ত মানুষ মরছে। মানুষের জীবনের কোনো মূল্য নেই। মেয়েরা ঘরে ধর্ষিত হচ্ছে। এসবের বিচার কেউ পাচ্ছে না।’

তিনি আরও বলেন, এক সময় জাতীয় পার্টিকে বিলীন করার ষড়যন্ত্র করা হয়েছিল। কিন্তু তা কেউ পারেনি। মানুষের ভালোবাসা নিয়ে জাতীয় পার্টি টিকে আছে। জাতীয় পার্টি আগামী সংসদ নির্বাচনে এককভাবে অংশ নেবে। জাতীয় পার্টি নির্বাচনে অংশ নিলেই তা গ্রহণযোগ্য নির্বাচন হবে। 

খুলনা ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এরশাদ বলেন, নিরপেক্ষ নির্বাচন দেওয়া অত্যন্ত কঠিন। দুই সিটিতে নিরপেক্ষ নির্বাচন হবে কিনা তা নিয়ে সংশয় রয়েছে। তবে সুষ্ঠু নির্বাচনের আশা করছি।

এসময় উপস্থিত ছিলেন- দলের প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, জেলা জাতীয় পার্টির সেক্রেটারি এসএম ফখর উজ জামান জাহাঙ্গীর, মহানগর জাপার সেক্রেটারি এসএম ইয়াসীর, জাপা নেতা ডা. আক্কাস আলী সরকার ও হাজী আব্দুর রাজ্জাক, শাফিউল ইসলাম শাফিসহ অন্যান্য নেতারা। 

এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর পৌঁছালে তাকে ফুলেল শুভেচ্ছা জানান দলীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, মে ১৩, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa