ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিএনপি

স্বাস্থ্যপরীক্ষার পর কারাগারে নেয়া হচ্ছে খালেদাকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৮
স্বাস্থ্যপরীক্ষার পর কারাগারে নেয়া হচ্ছে খালেদাকে বিএসএমএমইউ হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার পর খালেদা জিয়াকে ফের কারাগারে নিয়ে যাওয়া হচ্ছে, গাড়িতে ওঠার আগে নেতাকর্মীদের উদ্দেশে হাত নাড়ছেন তিনি। ছবি: জিএম মুজিবুর

শাহবাগ থেকে: রাজধানীর শাহবাগের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে কিছু স্বাস্থ্যপরীক্ষার পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ফের পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হচ্ছে।

বিএসএমএমইউ থেকে খালেদাকে বহনকারী গাড়ি শনিবার (৭ এপ্রিল) দুপুর ১টা ৩৩ মিনিটে কারাগারের পথে রওয়ানা হয়। খালেদার গাড়ির সামনে-পেছনে দেখা যায় পুলিশ-র‌্যাবসহ নিরাপত্তা বাহিনীর কড়া নিরাপত্তা বহর।

বিএসএমএমইউ হাসপাতাল সূত্র জানায়, হাসপাতালের রেডিওলজি ও ইমেজিং বিভাগে স্বাস্থ্যপরীক্ষা সম্পন্ন হয়েছে খালেদা জিয়ার। এর বেশি কিছু জানা যায়নি।

বেলা ১১টা ৩৪ মিনিটে খালেদা জিয়াকে বিএসএমএমইউতে নিয়ে আসা হয়। তার চিকিৎসার জন্য চার চিকিৎসককে দায়িত্ব দেওয়া হয়েছে। এরা হলেন ডা. ফয়জুর রহমান, ডা. মামুন, ডা. এম আলী ও ডা. এফ এম সিদ্দিক।

হাসপাতালসূত্র জানায়, চিকিৎসকরা খালেদা জিয়া সঙ্গে কথা বলেন। তার মুখ থেকে সমস্যার কথা শুনে সে অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেন।  

দুর্নীতি মামলায় ফেব্রুয়ারি থেকে কারাবন্দি বিএনপিপ্রধানের স্বাস্থ্যের অবস্থা ভালো নয় বলে সম্প্রতি বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়। এর পরিপ্রেক্ষিতে সরকারের তরফ থেকে তার চিকিৎসার উদ্যোগ নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৮
এজেডএস/এইচএ/

** বিএসএমএমইউতে ৪ চিকিৎসকের তত্ত্বাবধানে খালেদা
** বিএসএমএমইউতে খালেদা, প্রস্তুত ৫১২ নম্বর কেবিন
** চিকিৎসার জন্য হাসপাতালের পথে খালেদা
** পিজিতে নেওয়া হবে খালেদাকে, নিরাপত্তা জোরদার

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।