[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৬ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮

bangla news

ডিএনসিসির মনোনয়ন ফরম বিক্রি করছে আ’লীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৩ ১:২৭:০৩ পিএম
ডিএনসিসি ও আওয়ামী লীগের লোগো

ডিএনসিসি ও আওয়ামী লীগের লোগো

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচনে দলের মনোনয়নপ্রত্যাশী প্রার্থীদের মধ্যে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। 

শনিবার (১৩ জানুয়ারি) সকাল ১০টায় আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এ মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত এ ফরম বিক্রি চলবে। মনোনয়ন ফরমের মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫ হাজার টাকা।

আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশায় যারা মনোনয়ন ফরম কিনবেন, তাদের মধ্য থেকে দলের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ড একজনকে মেয়র পদে মনোনয়ন দেবে। আগামী ১৬ জানুয়ারি আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে। এ সভায় আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকার নেওয়ার পর প্রার্থিতা চূড়ান্ত করা হবে। 

আগামী ২৬ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। 

মনোনয়ন ফরম বিক্রি সম্পর্কে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ বাংলানিউজকে বলেন, সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত দুই জন মনোনয়ন কিনেছেন। এরা হলেন রাসেল আশিকি ও আদম তমিজি হক। 

ডিএনসিসি উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য এরইমধ্যে প্রচারণায় নেমে পড়া এফবিসিসিআই’র সাবেক সভাপতি আতিকুল ইসলাম বিকেলে মনোনয়ন কিনবেন বলে জানা গেছে। 

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮
এসকে/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa