[x]
[x]
ঢাকা, শনিবার, ১ পৌষ ১৪২৪, ১৬ ডিসেম্বর ২০১৭

bangla news

রোহিঙ্গা ইস্যুতে চীন, রাশিয়াকে পক্ষে আসার আহ্বান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ২:২৯:১২ পিএম
জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে হাছান মাহমুদ, ছবি: সুমন শেখ

জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে হাছান মাহমুদ, ছবি: সুমন শেখ

ঢাকা: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, রোহিঙ্গা ইস্যুতে চীন ও রাশিয়ার অবস্থান আমাদের হতাশ করেছে।

তিনি আশা প্রকাশ করে বলেন, বিশ্ব সভায় আমাদের বন্ধুদেশ চীন ও রাশিয়া মানবতার পক্ষে থাকবে বলে আশা করছি।

এছাড়া বিএনপির সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, জামায়াতের হরতালে সমর্থন দিয়ে বিএনপি রাজনৈতিক দেউলিয়াত্বের প্রমাণ দিয়েছে। প্রমাণ হয়েছে তাদের দল জামায়াতের রাজনীতি দ্বারা পরিচালিত।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম অভিযোগ করে বলেন, জামায়াতের ডাকা হরতালে বিএনপি সমর্থন জানিয়ে আবার দেশকে অস্থিতিশীল করতে চাইছে। 

চার ঘণ্টা পর জামায়াতের হরতালে বিএনপির সমর্থন

দলটির হরতালের প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করে জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটি। সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম।

কর্মসূচিতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা সাবেক মন্ত্রী শামসুল হক টুকু, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, অক্টোবর, ১২, ২০১৭
এমইউএম/আইএ

অন্তর্ভুক্ত বিষয়ঃ রোহিঙ্গা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa