ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফখরুলের গাড়িবহরে হামলা, বিএনপির বিক্ষোভ সোমবার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, জুন ১৮, ২০১৭
ফখরুলের গাড়িবহরে হামলা, বিএনপির বিক্ষোভ সোমবার

ঢাকা: মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বিএনপির প্রতিনিধি দলের ওপর হামলার প্রতিবাদে সোমবার (১৯ জুন) দেশজুড়ে বিক্ষোভ কর্মসূচি ডেকেছে দলটি। রাজধানী ঢাকার থানায়-থানায় এবং সারা দেশের মহানগরী, বিভাগীয় শহর, জেলা-উপজেলায় এ কর্মসূচি পালিত হবে।

পাহাড়ধসে নিহত ও ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণের জন্য রোববার (১৮ জুন) সকালে পার্বত্য জেলা রাঙামাটি যাওয়ার পথে রাঙ্গুনিয়া উপজেলার গোছরা এলাকায় হামলার শিকার হন বিএনপির প্রতিনিধিরা। হামলায় প্রতিনিধি দলের নেতা মহাসচিব মির্জা ফখরুল ছাড়াও স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী আহত হয়েছেন।

বিএনপি নেতাদের অভিযোগ, সরকারি দলের ক্যাডাররা এ হামলা চালিয়েছে।  

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নির্দেশে সোমবারের বিক্ষোভ কর্মসূচি আহ্বান করা হয়েছে বলে বাংলানিউজকে জানান চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবীর খান।

এদিকে বেলা ১২টায় কুমিল্লা জেলা বিএনপির কার্যালয়ে তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে একই কর্মসূচি ঘোষণা করেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, জুন ১৮, ২০১৭
এজেড/এএম/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।