ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিসিসি’র ২৩ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ভোটগ্রহণ চলছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৩ ঘণ্টা, মার্চ ১, ২০১৭
বিসিসি’র ২৩ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ভোটগ্রহণ চলছে

বরিশাল: সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি) ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচনের ভোটগ্রহণ চলছে।

বুধবার (১ মার্চ) সকাল ৮টা থেকে এ ভোটগ্রহণ শুরু হয়েছে চলবে বিকেল ৪টা পর্যন্ত।

নির্বাচনে আটজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এরা হলেন- এনামুল হক বাহার, শেখ জিয়াউর রহমান, জিএম আক্তার হোসেন, আলতাফ হোসেন, আমীর হোসেন মিঠু, মো. শামীম, লুৎফর রহমান, নুরুল ইসলাম। মোট ৫টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে।

কেন্দ্রগুলো হলো- আরএম স্কুল, দরগাহবাড়ী প্রাথমিক বিদ্যালয়, গাবতলা মাধ্যমিক বিদ্যালয়, উত্তর সাগরদী সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং উপজেলা পরিষদ।

এসব কেন্দ্রে ওয়ার্ডের ১১ হাজার ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

উপজেলা নির্বাচন অফিসার আব্দুল মান্নান জানিয়েছেন, কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ভোটগ্রহণ চলছে, ভোটাররা কেন্দ্রে এসে শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারছেন।

প্রত্যেক কেন্দ্রে একজন করে নির্বাহী হাকিম, সহকারী পুলিশ কমিশনার, র‌্যাবের একটি টহল দল, ১৬ জন পুলিশ সদস্য ও ১২ জন আনসার সদস্য রয়েছে।

২০১৬ সালের ১১ নভেম্বর সিটি কর্পোরেশনের আয়োজিত নৌ-ভ্রমণে গিয়ে মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারণে মারা যান এই ওয়ার্ডের কাউন্সিলর রেজভী চৌধুরী।

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, মার্চ ০১, ২০১৭
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।