ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভৈরবে ৯৭০ বোতল ফেনসিডিলসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০২০
ভৈরবে ৯৭০ বোতল ফেনসিডিলসহ আটক ২

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলার নাটালের মোড় এলাকা থেকে ৯৭০ বোতল ফেনসিডিলসহ দুই মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শনিবার (১৮ জুলাই) সন্ধ্যায় বাংলানিউজকে বিষয়টি জানান র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।

আটক দু’জন হলেন- হবিগঞ্জের বানিয়াচং উপজেলার বানেশ্বর বিশ্বাসের পাড়ার সিতু মিয়ার ছেলে শুকুর মিয়া (২৫) ও সিলেটের জকিগঞ্জ উপজেলার সুপরাকান্দি এলাকার মৃত হাসান আলীর ছেলে আলী আহম্মেদ (২৮)।

  

অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে র‌্যাবের চেকপোস্ট বসানো হয়। এসময় সন্দেহ হলে একটি মাইক্রোবাসকে থামার জন্য সংকেত দিলে গাড়িটি না থেমে গতি বাড়িয়ে পালিয়ে যেতে থাকে। পরে পিছু ধাওয়া করে নাটালের মোড় এলাকায় মাইক্রোবাসটির গতিরোধ করা হয়। এর পর মাইক্রোবাসে তল্লাশি করে ৯৭০ বোতল ফেনসিডিলসহ ওই দুই মাদকবিক্রেতাকে আটক করা হয়। জব্দ করা হয় গাড়িটিও। এ ঘটনায় আটক দু’জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভৈরব থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।