ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণ মামলায় সং‌শোধনাগা‌রে কি‌শোর 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৬ ঘণ্টা, জুন ২৫, ২০২০
ধর্ষণ মামলায় সং‌শোধনাগা‌রে কি‌শোর 

ঢাকা: রাজধানীর ডেমরায় এক কিশোরীকে (১৩) ধর্ষণের অভি‌যো‌গে রবিউল (১৬) না‌মে এক কি‌শোর‌কে সং‌শোধনাগা‌রে পাঠা‌নো হ‌য়ে‌ছে। 

বুধবার (২৪ জুন) ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যাজি‌স্ট্রেট তোফাজ্জল হোসেন তা‌কে গাজীপুর কি‌শোর সং‌শোধনাগা‌রে পাঠা‌নোর আ‌দেশ দেন।  

মঙ্গলবার (২৩ জুন) মধ্যরাতে পলাতক র‌বিউল‌কে গ্রেফতার ক‌রে পু‌লিশ।

বুধবার আদাল‌তে হা‌জির ক‌রে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগা‌রে রাখার আ‌বেদন ক‌রে পু‌লিশ। ত‌বে অ‌ভিযুক্ত অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তা‌কে কি‌শোর সং‌শোধনাগা‌রে পাঠা‌নো হয়।  

এর আ‌গে ভুক্তভোগী ও তার পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, বড়ভাঙ্গা তোফাজ্জল হোসেনের বাড়িতে ভাড়া থাক‌তো কি‌শোর রবিউল। প্রতিবেশী হওয়ায় মেয়েটি প্রায়ই ওই বাড়িতে আসা-যাওয়া করত। সোমবার দুপুর দেড়টার দিকে মেয়েটি ওই বাড়িতে গেলে রবিউল ওই কিশোরীকে একা পেয়ে কৌশলে তার রুমে নিয়ে ধর্ষণ করে।

পরে ওই কিশোরী বাসায় গিয়ে পরিবারের লোকজনকে বিষয়টি জানালে পরদিন ডেমরা থানায় একটি মামলা করেন মেয়েটির মামা। ঘটনার পর থেকে পলাতক ছিল রবিউল। মঙ্গলবার গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিদ্দিকুর রহমান সাজ্জাদ জানান, ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার জন্য মেয়েটিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে পাঠিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ০৭০৫ ঘণ্টা, জুন ২৫, ২০২০
কেআই/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।