ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করোনা আতঙ্কে কাছে যায়নি কেউ, মরদেহ উদ্ধার করলো পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, জুন ৭, ২০২০
করোনা আতঙ্কে কাছে যায়নি কেউ, মরদেহ উদ্ধার করলো পুলিশ মরদেহ উদ্ধার করতে ঘটনাস্থলে পুলিশ। ছবি: আরিফ জাহান

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় শহরের কাঁঠালতলা এলাকায় রাস্তা থেকে মোহাম্মদ সালামত (৫০) নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

পুলিশের ধারণা রোববার (৭ জুন) ভোরে তার মৃত্যু হয়েছেন। দীর্ঘক্ষণ মরদেহটি পড়ে থাকলেও আতঙ্কে পথচারীদের কেউ তার কাছে যাননি।

 

রোববার সকাল ৯টার দিকে সংবাদ পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত সালামত শিবগঞ্জ উপজেলার মহাস্থান পূর্বপাড়ার এলাকার বাসিন্দা। তিনি পেশায় একজন ভ্যানচালক।

জানা যায়, সালামত শহরের একটি তরমুজের আড়তে ভ্যানচালক হিসেবে কর্মরত ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টে ভুগছিলেন। শনিবার (৬ জুন) রাতে তিনি অসুস্থ হয়ে পড়েন। বিষয়টি পরিবারের সদস্যরা জানলেও রাত বেশি হওয়ার কারণে তারা কোনো ব্যবস্থা নিতে পারেনি। এদিকে রোববার সকাল পেটের তাগিদে কর্মে বের হলে আরও অসুস্থ হয়ে পড়েন তিনি । শহরের অসংখ্য মানুষ তাকে অসুস্থ অবস্থায় দেখলেও করোনা আতঙ্কে কেউ তার কাছে যায়নি বা কোনো সাহায্য করেনি।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম বদিউজ্জামান বাংলানিউজকে জানান, সকালে সংবাদ আসে শহরের কাঁঠালতলা এলাকায় এক ব্যক্তি মৃত অবস্থায় পড়ে রয়েছে। সংবাদটি জানান পরপরই সেখানে আমাদের একটি টিম মরদেহটি উদ্ধার করে শজিমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তিনি বলেন, অনেক মানুষ তাকে অসুস্থ অবস্থায় দেখলেও নিজেরা কিছু করেনি এমনকি থানাতেও কোনো খবর দেননি। যদি সময়মতো আমাদের জানানো হতো তাহলে আমরা সালামতকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতাম।

তিনি আরও বলেন, মৃত ব্যক্তির শরীরে কোনো আঘাত বা জখমের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে শ্বাসকষ্টজনিত সমস্যায় তার মৃত্যু হয়েছে। তার পরিবারের সদস্যরা থানায় এসেছেন। মরদেহের ময়নাতদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বগুড়া জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিনে বাংলানিউজকে জানান, মৃত ব্যক্তির সুরতহাল প্রতিবেদনে যদি করোনার কোনো উপসর্গ উল্লেখ থাকে তবে অবশ্যই তার নমুনা নিয়ে পরীক্ষা করা হবে।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, জুন ০৭, ২০২০
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ