ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাভার্ডভ্যানভর্তি গাঁজা-ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, জুন ৫, ২০২০
কাভার্ডভ্যানভর্তি গাঁজা-ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ঢাকা: রাজধানীর মিরপুর বেড়িবাঁধ এলাকায় অভিযান চালিয়ে একটি কাভার্ডভ্যান থেকে ৯০ কেজি গাঁজা ও ৫০০ পিস ইয়াবাসহ আলী হোসেন (৪৫) নামে অস্ত্রধারী এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (৪ মে) দিনগত রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় বিপুল পরিমাণ মাদক ছাড়াও ম্যাগাজিন, দুই রাউণ্ড গুলি ও মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল বাংলানিউজকে জানান, আটক আলী হোসেনের নামে বিভিন্ন থানায় একাধিক অস্ত্র ও মাদক মামলা রয়েছে। অস্ত্রধারী হওয়ায় সাধারণ মানুষ তার বিরুদ্ধে কথা বলতে সাহস করতেন না। কেউ তার বিরুদ্ধে কোনো অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাতেন।

আলী হোসেন দেশের বিভিন্ন এলাকা থেকে গাঁজা, ইয়াবা সংগ্রহ করে ঢাকার সাভার, আমিনবাজার, গাবতলী, আশুলিয়াসহ আশপাশ এলাকায় সরবরাহ করে আসছিলেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংণাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জুন ০৫, ২০২০
পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।