ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে তরুণীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, জুন ৪, ২০২০
কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে তরুণীর মৃত্যু ছবি: প্রতীকী

কু‌ড়িগ্রাম: বজ্রপাত থে‌কে বাঁচ‌তে টিভির ডিশলাইন খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে কুড়িগ্রামের কাঁঠালবাড়ি ইউনিয়নের প্রসাদকালোয়া গ্রামের উপমা বেগম মোনালিসা (২১) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে।

বুধবার (৩ জুন) দিনগত রাত ৩টার দিকে প্রসাদকালোয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। মোনালিসা ওই গ্রা‌মের অবসরপ্রাপ্ত মাদ্রাসাশিক্ষক মোকছেদ আলীর মে‌য়ে।

মোনালিসা সর্বশেষ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় কু‌ড়িগ্রাম সদর উপজেলায় প্রথম স্থান অধিকার করেন। সম্প্রতি তিনি কুড়িগ্রাম সরকারি কলেজ থেকে অর্থনীতিতে স্নাতকোত্তর ‌ডিগ্রি লাভ করেছেন।

পরিবার সূত্রে জানা যায়, রাত ৩টার দিকে আকাশে বিদ্যুৎ চমকাতে শুরু করলে ঝড়ের আশঙ্কায় টিভি থেকে ডিশলাইন খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন মোনালিসা। পরে দ্রুত কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসার জন্য আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাঁঠালবাড়ী ইউনিয়‌নের স্থানীয় ইউপি সদস্য আলতাফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকালে পারিবারিক কবরস্থানে ওই তরুণীর দাফন সম্পন্ন হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জুন ০৪, ২০২০
এফইএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।