ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে মহাসড়কের পাশে ফুটপাতে ক্রেতাদের ভিড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, মে ২২, ২০২০
না’গঞ্জে মহাসড়কের পাশে ফুটপাতে ক্রেতাদের ভিড় ফুটপাতের অস্থায়ী মার্কেটে ঈদের কেনাকাটায় ক্রেতাদের ভিড়। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড মোড়ে মহাসড়কের পাশে ফুটপাতের অস্থায়ী মার্কেটে ঈদুল ফিতর উপলক্ষে কেনাকাটা করতে ভিড় করেছেন ক্রেতারা। 

শুক্রবার (২২ মে) দুপুরে মহাসড়কের একপাশের সড়কের একটি লেন দখল করে অস্থায়ী দোকান বসান হকাররা।  

সরেজমিনে দেখা যায়, দেশে করোনা ভাইরাস সংক্রমণ রোধে নিরাপদ শারীরিক দূরত্ব মেনে চলতে বারবার বলা হলেও চিটাগাং রোড মোড়ে মহাসড়কের পাশে গড়ে উঠা ফুটপাতে হকারদের অস্থায়ী মার্কেটে মানা হচ্ছে না কোনো দূরত্ব।

সকাল থেকেই সেখানে বসেছে অস্থায়ী ফল, কাপড়সহ বিভিন্ন জিনিসপত্রের দোকান। ক্রেতারাও দলে দলে এসে এসব দোকানে কেনাকাটা করছেন।  

না’গঞ্জে মহাসড়কের পাশে ফুটপাতে ক্রেতাদের ভিড়।  ছবি: বাংলানিউজ

করিমুল হাসান নামে একজন ক্রেতা জানান, তিনি মূলত ঈদের জন্য তার সন্তানকে দিতে জামা কাপড় কিনতে এসেছেন। পাশাপাশি ইফতারির জন্য এখান থেকে কিছু ফলও কিনে নিয়ে যাবেন। করোনায় আক্রান্তের ঝুঁকি থাকলেও ঈদকে কেন্দ্র করে তিনি বের হয়েছেন বলেও জানান।

ফুটপাতের অস্থায়ী মার্কেটের দোকানী রাজ বাংলানিউজকে বলেন, এখানে তো দোকান নিয়ে বিক্রি না করলে ঈদের পর না খেয়ে মরতে হবে। রমজানের আগেই ঘর ভাড়াও জমে গিয়েছিল। এখানে দোকান করে পরিশোধ করতে পেরেছি। ঈদের আগে বিক্রি করে কিছু সঞ্চয় করে রাখছি।  

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, মে ২২, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।