ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ছুরিকাঘাতে যুবক খুন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, মে ১৪, ২০২০
বগুড়ায় ছুরিকাঘাতে যুবক খুন

বগুড়া: বগুড়ায় মাদককারবারিদের ছুরিকাঘাতে সুরুজ মিয়া (৩০) নামে এক যুবক খুন হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ মে) ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

সুরুজ বগুড়া সদর উপজেলার খান্দার মালগ্রাম এলাকার মৃত ডাবলু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বগুড়া পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের মালগ্রাম চাপরপাড়া এলাকায় মাদককারবার নিয়ন্ত্রণ করে মানিক ও উজ্জ্বল নামে দুই সৎ ভাই। কিছুদিন ধরে এ দুই গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে গত বুধবার (১৩ মে) সকালে তাদের মধ্যে কোন্দলের সৃষ্টি হলে নিহত সুরুজ মাদককারবারি মানিকের পক্ষ নিয়ে কথা বলেন। তারই জের ধরে বুধবার বিকেল ৪টার দিকে প্রতিপক্ষ মাদককারবারিরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করলে বৃহস্পতিবার ভোর রাতে তার মৃত্যু হয়।

খান্দার স্টেডিয়াম ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর এনায়েতুর রহমান বাংলানিউজকে জানান, ছুরিকাঘাতে আহত অবস্থায় এলাকাবাসী সুরুজকে শজিমেক হাসপাতালে ভর্তি করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোররাতে তার মৃত্যু হয়।

তিনি বলেন, ময়নতদন্তের জন্য মরদেহ শজিমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, মে ১৪, ২০২০
কেইউএ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।