ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আমি শঙ্কিত: আইভী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, মে ১০, ২০২০
আমি শঙ্কিত: আইভী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, নারায়ণগঞ্জে দোকানপাট খোলায় আমি শঙ্কিত। মানুষ কিভাবে চলাফেরা করছে তা আমার বোধগম্য নয়। আমরা অনেক আগেই লকডাউন চেয়েছিলাম কিন্তু সেটি ৮ এপ্রিল ঘোষণা হয়। দেরিতে ঘোষণা হওয়ায় আমাদের অনেক বেগ পেতে হয়।

রোববার (১০ মে) দুপুরে নগর ভবনে একটি প্রতিষ্ঠানের সহযোগিতায় ২০০ ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও ২০০ সেফটি গগলস বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মেয়র বলেন, এখন আমরা করোনা নিয়ে কাজ করছি।

সম্প্রতি বৃষ্টিতে মশা কমে যাওয়ার কথা কিন্তু মশা কমছেনা বরং বাড়ছে। এতে আমরা সিদ্ধান্ত নিয়েছি আমরা নাসিকের এলাকায় এলাকায় এখনি মশা নিয়ন্ত্রণে আরও অধিক সক্রিয় হবো। আমাদের সব কাউন্সিলরদের এ ব্যাপারে নির্দেশনা ও যথাযথ উপকরণ দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, ১৫ দিন ধরে যারা নমুনা দিচ্ছেন এদের মধ্যে অনেকেই রিপোর্ট পাননি বলে আমরা জেনেছি। ফলে আমাদের ওপর চাপ সৃষ্টি হচ্ছে। আমরা সরকারি নির্দেশনা অনুযায়ী দুই লাখ কুইক রেসপন্স কার্ড পেতে তালিকা দিয়েছি, ৫০ হাজার পেয়েছি। এসব কার্ড ইতোমধ্যেই বিতরণ করা হচ্ছে।

এ সময় তিনি মে মাসের মাঝামাঝি থেকে জুনে করোনা পরিস্থিতি ভয়াবহ হওয়ার আশঙ্কা করেন।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, মে ১০, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।