ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফুলগাজীতে মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২০
ফুলগাজীতে মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মামলা

ফেনী: ফেনীর ফুলগাজী উপজেলার ফতেহপুর এলাকায় ১৩ বছর বয়সী এক মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ২ জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে। 

সোমবার (২৭ এপ্রিল) ওই শিক্ষার্থীর পরিবার ফুলগাজী থানায় এ মামলা করে।  

এ ব্যাপারে মঙ্গলবার (২৮ এপ্রিল) শিক্ষার্থীর বড় ভাই ইব্রাহিম সজল জানান, আমার ছোট ভাই মনুরহাট মাদ্রাসায় পড়শোনা করে।

লকডাউনে মাদ্রাসা বন্ধ হওয়ায় সে বাড়িতে আসে। গত শনিবার তাকে পাশের বাড়ির রকি ও এমরান নামে দুই যুবক কাঁঠাল খাবার লোভ দেখিয়ে পাশের একটি কলাবাগানে নিয়ে বলাৎকার করে। এ ঘটনা কাউকে জানালে তাকে মেরে ফেলা হবে বলে হুমকি দেয় তারা। তাই ও ভয়ে কাউকে কিছু বলেনি।  

এরপর সোমবার রাতে ওই দুই যুবক আবার ডাকলে সে যেতে না চাইলে তারা তাকে মারধর করে। সে সময় তার চিৎকার শুনে আমরা এগিয়ে গেলে ওই দুই যুবক আরও কয়েজনসহ আমাদের ওপর চড়াও হয়। ঘরবাড়ি ভাঙচুর করে। আমরা সাহায্য চেয়ে জরুরি সেবা নম্বার ৯৯৯-এ ফোন করি। পরে থানা থেকে পুলিশ এসে আমাদের উদ্ধার করে। সেসময় আমার ছোট ভাইকে বলি, কেন তারা ওকে মারছিল। তখন সে আমাদের ঘটনা খুলে বলে। পরে গতকাল রাতে আমরা থানায় মামলা দায়ের করি।

এ ব্যাপারে ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কুতুব উদ্দিন জানান, এই ঘটনায় মামলা হয়েছে। শিশুটিকে শারীরীক পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। রিপোর্ট এলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২০
এসএইচডি/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।