ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বামী-স্ত্রীসহ বিকাশ প্রতারক চক্রের ৪ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
স্বামী-স্ত্রীসহ বিকাশ প্রতারক চক্রের ৪ সদস্য আটক

বরিশাল: বরিশাল নগরের কাউনিয়া প্রধান সড়ক এলাকা থেকে স্বামী-স্ত্রীসহ বিকাশ প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করেছে থানা পুলিশ। 

বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে বরিশাল মেট্টোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) খাইরুল আলম বিষয়টি নিশ্চিত করেছন।
 
আটকরা হলেন- মাদারীপুর জেলার রাজৈর উপজেলার চৌরীবাড়ি এলাকার হরবিলাস বালা (৩০), তার স্ত্রী বিনা বালা (২৫), ফরিদপুর জেলার ভাঙ্গা এলাকার সঞ্জয় মণ্ডল (২১) ও প্রাণকৃষ্ণ মণ্ডল (২০)।

 

খাইরুল আলম জানান, গত ১৭ ফেব্রুয়ারি সিলেট জেলার দক্ষিণ সুরমা থানার স্থানীয় একটি মসজিদের খাদেম তার কাছ থেকে বিকাশে প্রতারণার মাধ্যমে মসজিদের ২৫ হাজার টাকা হাতিয়ে নেওয়ার ব্যাপারে একটি মামলা করেন। পরে সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিকাশ অফিসে যোগাযোগ করে জানতে পারেন বরিশালের কাউনিয়া এলাকার এক বিকাশ এজেন্টের মাধ্যমে ওই ২৫ হাজার টাকার লেনদেন হয়েছে।  

এরপর তাৎক্ষণিকভাবে সুরমা থানার ওই পুলিশ কর্মকর্তা বেতার যন্ত্রের মাধ্যমে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সঙ্গে যোগাযোগ করলে তিনি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন।

এ ব্যাপারে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, উপ-পুলিশ কমিশনার (উত্তর) খাইরুল আলমের তত্ত্বাবধানে থানাপুলিশ অভিযানে নেমে কাউনিয়া এলাকার ওই বিকাশ এজেন্টের সহযোগিতায় বিভিন্ন প্রযুক্তির মাধ্যমে প্রতারকদের অবস্থান নিশ্চিত করে। এরপর প্রতারক চক্রের সদস্য হরবিলাস বালা ও তার স্ত্রী বিনা বালাকে আটক করা হয়। পরে তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী সঞ্জয় মণ্ডল ও প্রাণকৃষ্ণ মণ্ডলকেও আটক করা হয়।  

আটকদের বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
এমএস/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।