ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘আনসারুল্লাহ বাংলা টিমের’ ৪ সদস্যের রিমান্ড মঞ্জুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৯
‘আনসারুল্লাহ বাংলা টিমের’ ৪ সদস্যের রিমান্ড মঞ্জুর ‘আনসারুল্লাহ বাংলা টিমের’ চার সদস্য। ছবি: বাংলানিউজ

নোয়াখালী: নোয়াখালীতে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসারুল্লাহ বাংলা টিমের’ চার সদস্যের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

সোমবার (৯ ডিসেম্বর) দুপুর ২টায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড চেয়ে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট-১ এর আমলী আদালতে সোপর্দ করা হয়। আদালতের বিচারক মো. সোয়েব উদ্দিন খান শুনানি শেষে প্রত্যেকের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, রোববার  (৮ ডিসেম্বর) রাতে নোয়াখালীর সদর উপজেলার ৩ নম্বর নোয়ান্নই ইউনিয়নের দুর্গানগর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করে এন্টি টেররিজম ইউনিট।

আটক ব্যক্তিরা হলেন- জেলার সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের পূর্ব দূর্গানগর গ্রামের মহিউদ্দিনের ছেলে মাহমুদুর রহমান সহেল ওরফে মোহন (২৬), একই গ্রামের মো. নুর আলমের ছেলে মো. আবদুল্ল্যাহ কবির (২৫), হুমায়ন কবিরের ছেলে আরিফ হোসেন হৃদয় (২৩), কামাল উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (২০)।
 
এন্টি টেররিজম সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত ৮টায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জিহাদি বই, মোবাইল ডিভাইস জব্দ করা হয়।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে রোববার রাতেই এন্টি টেররিজমের পরিদর্শক রাশেদ হোসেন বাদী হয়ে সুধারাম থানায় একটি মামলা দায়ের করেন। সোমবার দুপুরে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হলে আদালত চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন। সোমবার রাতেই তাদের ঢাকায় নিয়ে যাওয়া হবে বলে সূত্র জানায়।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।