ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বড় ভাইকে রক্তাক্ত দেখে ব্রেন স্ট্রোকে ছোট ভাইয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
বড় ভাইকে রক্তাক্ত দেখে ব্রেন স্ট্রোকে ছোট ভাইয়ের মৃত্যু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে আহত বড় ভাইয়ের নাক-মুখে রক্ত দেখে ব্রেন স্ট্রোক করে জহুরুল মন্ডল (৫৫) নামে একজনের মৃত্যু হয়েছে।

শনিবার (২৩ নভেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার জামতৈল বাজারের পূর্ব পাশে ওই সংঘর্ষের ঘটনার পর মারা যান জহুরুল।  

তিনি উপজেলার চরটেংরাইল গ্রামের মৃত করিম মন্ডলের ছেলে।

 

জহুরুলের বড় ভাই সংঘর্ষে আহত নজরুল ইসলাম মন্ডল বাংলানিউজকে বলেন, তিন মাস আগে জামতৈল পূর্ব বাজারে একটি জমি কিনেছিলাম। শনিবার সেই জমিতে ঘর তুলতে গেলে চরটেংরাইল গ্রামের আলতাফ তালুকদার ও তার দুই ভাই দলবল নিয়ে বাধা দেয়। এসময় তারা আমাকে কিল-ঘুষি মারতে থাকে। এক পর্যায়ে আমার নাক দিয়ে রক্ত বের হতে থাকে।  

আমার রক্তাক্ত নাক-মুখ দেখে ঘটনাস্থলে থাকা আমার ছোট ভাই জহুরুল হঠাৎ মাটিতে পড়ে যায়। পরে স্থানীয়রা জহুরুলকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম বাংলানিউজকে বলেন, জমি নিয়ে আলতাফ ও নজরুলের মধ্যে ধাক্কাধাক্কি হয়। এসময় ঘটনাস্থলে থাকা জহুরুল অসুস্থ হয়ে পড়েন। সেখান থেকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।  

‘মস্তিষ্কের রক্তক্ষরণজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ’

তবে সংঘর্ষের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।