ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রীমঙ্গলে দরিদ্র-অসহায় রোগীকে বিনামূল্যে চিকিৎসা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
শ্রীমঙ্গলে দরিদ্র-অসহায় রোগীকে বিনামূল্যে চিকিৎসা শ্রীমঙ্গলে বিনামূল্যে চিকিৎসাসেবা। ছবি : বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আল হারামাইন হাসপাতালের উদ্যোগে গরীব ও অসহায় মানুষদের দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়া হয়েছে। 

বুধবার (২০ নভেম্বর) শ্রীমঙ্গল প্রেসক্লাবের ব্যবস্থাপনায় জেলা পরিষদ অডিটোরিয়ামে মেডিক্যাল ক্যাম্পের ১০টি বুথ খুলে দরিদ্র-অসহায়দের চিকিৎসা দেওয়া হয়।    

মেডিক্যাল ক্যাম্পটি উদ্বোধন করে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন আল হারামাইন হাসপাতালের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ অলিউর রহমান সিআইপি, ব্যবস্থাপনা পরিচালক ডা. মোহাম্মদ এহসানুর রহমান, পরিচালক আশফাকুর রহমান রুমেল, পরিচালক (মেডিক্যাল সার্ভিসেস) ডা. এম ফয়েজ আহমদ, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুছ ছালেক ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাখাওয়াৎ হোসেন।

হাসপাতালটির রিজিওনাল অফিসার (মার্কেটিং) সুফিয়ান আহমদ জানান, বুধবার দিনব্যাপী এ কার্যক্রমে অন্তত ১ হাজার ৫০ রোগীকে হাসপাতালের বিভিন্ন বিভাগের ২০ জন বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে বিনামূল্যে সেবা ও ওষুধ দেওয়া হয়েছে।
 
বাংলাদেশ সময়: ০৫৫৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
বিবিবি/কেএসডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।