ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁয় দগ্ধ হয়ে তরুণের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
নওগাঁয় দগ্ধ হয়ে তরুণের মৃত্যু

নওগাঁ: শহরের পার নওগাঁ মহল্লার একটি ফ্ল্যাটে আগুনে দগ্ধ হয়ে কৌশিক লাহেরী (১৮) নামে এক তরুণের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। তিনি নর্দান ইলেক্ট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো) লিমিটেডের নওগাঁর সহকারী প্রকৌশলী সঞ্চয় লাহিরীর ছেলে।

নিহত লাহেরী মানসিক প্রতিবন্ধী বলে জানিয়েছে পরিবার।

স্থানীয়রা জানান, এক ছেলে ও স্ত্রীকে নিয়ে সঞ্জয় লাহেরী ওই বাসায় ভাড়া থাকতো। ঘটনার সময় কৌশিক বাসায় একাই ছিল। দুপুরে হঠাৎ ধোঁয়ার কুণ্ডলী দেখে প্রতিবেশীরা ছুটে যায়। কিন্তু ঘরের দরজা ভেতর থেকে আটকানো থাকায় তাৎক্ষণিক উদ্ধার করতে পারেনি কেউ।

নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক একেএম মুরশেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় দরজা ভেঙে আগুন নেভানো হয়। ততক্ষণে আগুনে দগ্ধ হয়ে মারা যায় সঞ্জয়।

তিনি আরও জানান, মরদেহটি উদ্ধারের সময় রান্না ঘরের দরজায় ছেলেটিকে পাওয়া যায়। এসময় তার বুকের উপর গ্যাসের সিলিন্ডার ছিল। সিলিন্ডার ও যুবকের কোমরে একটি শেকল বাঁধা ছিল। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।