ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়গঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
রায়গঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার তাবারীপাড়া এলাকায় বাসের সঙ্গে মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে পাবনা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- বগুড়ার শেরপুর উপজেলার ধরমোকাম গ্রামের আনোয়ারুল (৩৮) (ট্রাকচালক) ও একই উপজেলার হামছাপুর গ্রামের আজিম উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৪০)।

 

আহত হয়েছেন ধরমোকাম গ্রামের আবুল মজিদের ছেলে ও ট্রাকচালকের সহকারী (হেলপার) শাহাদাৎ (৩৬)। হতাহতরা সবাই ট্রাকের আরোহী।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান  বাংলানিউজকে  জানান, পাবনা থেকে একতা পরিবহনের যাত্রীবাহী একটি বাস পঞ্চগড়ের দিকে যাচ্ছিল। পথে তাবারীপাড়া এলাকায় একটি মিনি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই ট্রাকচালক আনোয়ারুল ও আরোহী নজরুলের মৃত্যু হয় এবং আহত হন ট্রাকচালকের সহকারী (হেলপার) শাহাদাৎ।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহে উদ্ধার করে। আহত শাহাদাৎকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক জব্দ করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।