ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকায় গ্যাং নিশ্চিহ্ন করা হবে: আছাদুজ্জামান মিয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৯
ঢাকায় গ্যাং নিশ্চিহ্ন করা হবে: আছাদুজ্জামান মিয়া সাংবাদিকদের সঙ্গে আলাপ করছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া

ঢাকা: রাজধানী ঢাকায় গ্যাং কালচার বলতে কিছু থাকবে না। কিশোর গ্যাংসহ সব গ্যাং গ্রুপ নিশ্চিহ্ন করা হবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া।

আসন্ন আশুরা উপলক্ষে শনিবার (০৭ সেপ্টেম্বর) হোসেনি দালানের ইমামবাড়া এলাকায় নেওয়া নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

তাজিয়া মিছিলে প্রতিবছর কিশোর গ্যাংয়ের কারণে বিশৃঙ্খলা হয়, এ বিষয়ে জানতে চাইলে কমিশনার বলেন, ঢাকায় কিশোর গ্যাং বা অন্য কোনো গ্যাং বলে কোনো শব্দ থাকবে না, সবাইকে নিশ্চিহ্ন করা হবে।

গ্যাং কালচারের বিরুদ্ধে ডিএমপি জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে জানিয়ে তিনি বলেন, গ্যাংয়ের নামে তাজিয়া মিছিলে কাউকে বিশৃঙ্খলা করতে দেওয়া হবে না। এছাড়া, মিছিলে যেকোনো নাশকতা এড়াতে ডিএমপি যথাযথ ব্যবস্থা নিয়েছে।

শুক্রবার (০৬ সেপ্টেম্বর) রাতে রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে কিশোর গ্যাংয়ের ১১০ জন সদস্যকে আটক করা হয়েছে। সর্বশেষ কিশোর গ্যাং সদস্যদের আঘাতে মোহাম্মদপুরে এক কিশোরের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৯
পিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।