ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদী রেললাইন থেকে যুবকের খণ্ডিত মরদেহ উদ্ধার  

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
ঈশ্বরদী রেললাইন থেকে যুবকের খণ্ডিত মরদেহ উদ্ধার  

ঈশ্বরদী (পাবনা): ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর পাবনা-রাজশাহী রেললাইনের ওপর থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়েছে। 

শনিবার (২৭ জুলাই) সকালে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর বাজার সংলগ্ন ১৬ নম্বর ব্রিজের লেবেল ক্রসিং গেটের ২০০ গজ দূর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

এলাকাবাসী ও পল্লী চিকিৎসক তফিজুল ইসলাম খাঁন বাংলানিউজকে জানান, শনিবার সকাল পৌনে ৮টার দিকে স্থানীয়রা ক্ষেতে পাট কাটতে গিয়ে রেললাইনের ওপরে এক যুবকের খণ্ডিত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে ঈশ্বরদী থানা পুলিশ বিষয়টি রেলওয়ে থানা পুলিশকে অবগত করে। ধারণা করা হচ্ছে যুবকটি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবীর দত্ত বাংলানিউজকে জানান, খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের টুকরোগুলো উদ্ধার করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গতকাল রাতে রাজশাহী থেকে ছেড়ে আসা পাবনাগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে।  

এ ঘটনায় রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য খণ্ডিত টুকরোগুলো পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।  

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।