ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

রমজানে ক্লাব-বার বন্ধ রাখার আহ্বান সাঈদ খোকনের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৮ ঘণ্টা, মে ১, ২০১৯
রমজানে ক্লাব-বার বন্ধ রাখার আহ্বান সাঈদ খোকনের

ঢাকা: আসছে রমজান মাসে হোটেল-রেস্তোরাঁ, ক্লাব-বার মালিকদের মদ, জুয়া এবং হাউজি খেলা বন্ধ রাখার আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন।

রমজান মাসের পবিত্রতা রক্ষার্থে মঙ্গলবার (৩০ এপ্রিল) রাজধানীর দক্ষিণ নগর ভবনে হোটেল-রেস্তোরাঁ, ক্লাব-বার, ফল ব্যবসায়ীদের নিয়ে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ব্যবসায়ী, ক্লাব কর্মকর্তা, ফল ব্যবসায়ীরা বক্তব্য রাখেন।

জনস্বার্থ রক্ষায় মেয়র সাঈদ খোকন সেহরি এবং ইফতারে স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশন এবং দিনের বেলায় রোজাদারদের যেন কোনো সমস্যা না হয়, সেজন্য পর্দা দিয়ে সীমিত পরিসরে হোটেল চালানোর জন্য হোটেল-রেস্তোরাঁর মালিকদের প্রতি আহ্বান জানান।

কেমিক্যালমুক্ত ফল বিক্রির মাধ্যমে রোজাদারদের সেবা করে রোজার সওয়াব আদায় করতে ফল ব্যবসায়ীদের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, রোজার সময় করপোরেশন অধিভুক্ত এলাকার পাঁচটি অঞ্চলে নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে।

বাংলাদেশ সময়: ০৪২৬ ঘণ্টা, মে ০১, ২০১৯
এসএইচএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।