ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দোহারে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৯
দোহারে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

দোহার, ঢাকা: ঢাকার দোহার উপজেলায় মাটিভর্তি মাহেন্দ্রা গাড়ির ধাক্কায় শাওন হোসেন (১৯) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।
 

রোববার (০৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার ফুলতলা বাজারে এ দুর্ঘটনা ঘটে।
 
শাওন ফুলতলা ঢালারপাড় এলাকার মাঈন উদ্দিনের ছেলে এবং পদ্মা কলেজের একাদশ শ্রেণির মানবিক শাখার প্রথম বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, শাওন ফুলতলা ঢালারপাড় নিজবাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে কলেজের উদ্দেশে রওনা হন। বাড়ির পার্শ্ববর্তী ফুলতলা তানশীর মার্কেটের সামনে আসলে মাটিভর্তি একটি মাহেন্দ্রা গাড়ি শাওনের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে শাওন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বাংলানিউজকে জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে শাওনের মরদেহ উদ্ধার করা হয় এবং ঘাতক গাড়িটি জব্দ করা হয়। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে, শাওনের মৃত্যুর খবর কলেজে ছড়িয়ে পড়লে হত্যাকারীর বিচার দাবিতে কলেজের শিক্ষার্থীরা ঢাকা-দোহার সড়ক অবরোধ করে। পরে পুলিশ প্রশাসন এ ঘটনায় ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে শিক্ষার্থীরা দুপুর একটার দিকে কলেজ কক্ষে ফিরে যান।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।