ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরকারের উন্নয়ন প্রচারে এমপি রনজিত রায়ের মোটর শোভাযাত্রা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
সরকারের উন্নয়ন প্রচারে এমপি রনজিত রায়ের মোটর শোভাযাত্রা সরকারের উন্নয়ন প্রচারে এমপি রনজিত রায়ের মোটর শোভাযাত্রা-ছবি-বাংলানিউজ

যশোর: আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড প্রচারে আট শতাধিক মোটরসাইকেলে শোভাযাত্রা করেছেন যশোর-৪ (অভয়নগর, বাঘারপাড়া ও বসুন্দিয়া) আসনের সংসদ সদস্য রনজিত কুমার রায়।

সোমবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে বাঘারপাড়ার খাজুরা বাজার থেকে মোটর শোভাযাত্রাটি বের হয়ে শংকরপাশা ফেরিঘাটে গিয়ে শেষ হয়।

পরে অভয়নগর উপজেলার ভৈরব নদের তীরঘেঁষা শ্রীধরপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে স্থানীয় শংকরপাশা খেয়াঘাট বালুর মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি রনজিত কুমার রায়।

প্রধান অতিথির বক্তব্যে রনজিত রায় বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জনগণকে দেওয়া সব ওয়াদা পূরণ করেছেন। প্রতিটি বাড়িতে বিদ্যুৎ সংযোগ, বছরের প্রথম দিনেই কোমলমতি শিক্ষার্থীদের হাতে বই পৌঁছে দেওয়া, প্রাথমিক থেকে শুরু করে উচ্চ শিক্ষার ক্ষেত্রেও উপবৃত্তি প্রদান, মেয়েদের লেখাপড়া অবৈতনিক করা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মেয়েদের সাইকেল বিতরণ, প্রাথমিকে টিফিন ব্যবস্থা, মাল্টিমিডিয়া ক্লাসরুম, মুক্তিযোদ্ধা ভাতা, পদ্মাসেতু, গ্রামও সৌর বিদ্যুতের আলোয় আলোকিত করেছেন। এছাড়া রাস্তাঘাট, নতুন নতুন নৌ ও স্থলবন্দর চালু করা ছাড়াও দেশের অবকাঠামোগত আমূল পরিবর্তন এনেছেন।

জনসভায় বক্তব্য দিচ্ছেন এমপি রনজিত রায়-ছবি-বাংলানিউজতবে উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে আসন্ন নির্বাচনে নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই। এজন্য অভ্যন্তরীণ সব ভেদাভেদ ভুলে সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হতে হবে।

রনজিত রায় আরও বলেন, আমি দুইবার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, একবার উপজেলা চেয়ারম্যান এবং শেখ হাসিনার নৌকা প্রতীকে টানা দুইবার এমপি হয়ে আপনাদের পাশে আছি, আমৃত্যু থাকবো।

মনোনয়ন প্রসঙ্গে রনজিত রায় আরও বলেন, মনোনয়ন পেতে আমি লবিং-গ্রুপিংয়ে বিশ্বাসী নই। ২০০৮ এবং ২০১৪ সালের নির্বাচনে শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে নির্বাচন করে এমপি হওয়ার সুযোগ দিয়েছেন। আমি নির্বাচিত হয়ে লবিং করতে কখনও ঢাকায় পড়ে থাকিনি, দিন-রাত আপনাদের পাশে ছিলাম, এলাকার উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা করেছি।  

শ্রীধরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রওশন আলী মোড়লের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- অভয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, রাজঘাট-নওয়াপাড়া শিল্পাঞ্চল শাখা শ্রমিক লীগের সভাপতি ফারাজী নজরুল ইসলাম, অভয়নগর উপজেলা যুবলীগের আহ্বায়ক তালিম হোসেন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ফারাজী।  

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-বাঘারপাড়া উপজেলার ধূলগ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান সুভাষ দেবনাথ, জামদিয়া আওয়ামী লীগের সভাপতি নিখিল কুমার, সম্পাদক তিব্বত হোসেন, দরাজহাট ইউপি চেয়ারম্যান আয়ুব হোসেন, দোহাখোলা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি অরুণ অধিকারী, বন্দবিলা ইউনিয়ন সম্পাদক আবদুল হামিদ, রায়পুর আওয়ামী লীগ সভাপতি বেলাল হোসেন, অভয়নগর আওয়ামী লীগ নেতা মান্নান মোল্যা, শেখ সাইফার রহমান, দুলাল অধিকারী, বাবুল আক্তার প্রমুখ।  

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এম মোর্শেদ আলম ও ছাত্রলীগ নেতা শেখ আব্দুল্লাহ।  

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
ইউজি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।