ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় শুরু, চলছে যানবাহন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় শুরু, চলছে যানবাহন  চলছে যানবাহন

টাঙ্গাইল: অতিরিক্ত যানবাহনের চাপে বঙ্গবন্ধু সেতুতে টোল নেওয়া বন্ধ করে দেওয়ার আড়াই ঘণ্টা পর আবারও টোল আদায় শুরু করেছে সেতু কর্তৃপক্ষ। ফলে সেতুর পূর্ব প্রান্ত দিয়ে যানবাহন পাড় হতে শুরু করেছে। 

তবে দীর্ঘক্ষণ টোল আদায় বন্ধ থাকার কারণে যে যানজটের সৃষ্টি হয়েছে সেটি স্বাভাবিক হতে আরও সময় লাগবে বলে পুলিশ সূত্র জানিয়েছে।

মঙ্গলবার (২১ আগস্ট) সন্ধ্যা ৬টা থেকে আবারও টোল আদায় শুরু করে সেতু কর্তৃপক্ষ।



** যানবাহনের চাপে বঙ্গবন্ধু সেতুতে টোল নেওয়া বন্ধ, যানজট
** বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড

টাঙ্গাইল জেলা পুলিশ সুপার (এসপি) সঞ্জিত কুমার রায় বাংলানিউজকে জানান, বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় আবারও শুরু হয়েছে। মহাসড়কে অতিরিক্ত গাড়ির চাপে আড়াই ঘণ্টা টোল আদায় বন্ধ থাকায় যানবাহনের দীর্ঘ লাইন লেগে যায়। সন্ধ্যা ৬টার পর থেকে গাড়ি বঙ্গবন্ধু সেতু পারাপার হতে শুরু করেছে। এভাবে চলতে থাকলে অল্প সময়ের মধ্যেই যানচলাচল আবার স্বাভাবিক হয়ে যাবে।

এরআগে সিরাজগঞ্জের হাটিকুমরুল মোড়ে শতশত যানবাহন আটকা পড়ে সেতুর পশ্চিম প্রান্তে যানজটের সৃষ্টি হয়। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টা থেকে সেতু কর্তৃপক্ষ টোল আদায় বন্ধ করে দেয়। ফলে কোনো যানবাহন সেতু পার হতে না পারায় বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্ত থেকে টাঙ্গাইল করাতিপাড়া এলাকা পর্যন্ত দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।