ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে বিশ্ববিদ্যালয়ছাত্রীর রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
রাজধানীতে বিশ্ববিদ্যালয়ছাত্রীর রহস্যজনক মৃত্যু

ঢাকা: রাজধানীর রমনা থানাধীন বেইলি রোড এলাকায় ফাইজা রহমান (২৪) নামে এক বিশ্ববিদ্যালয়ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ফাইজা নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষার্থী বলে জানিয়েছেন তার পরিবার।

শনিবার (১৮ আগস্ট) বিকেল সোয়া ৫টার দিকে ফাইজাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন তার স্বজনরা। পরে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ফাইজার চাচা আবুল মনসুর বাংলানিউজকে জানান, ফাইজা নর্থ সাউথ ইউনিভার্সিটির ছাত্রী ও দেড়মাস আগে নাবিদ নামে এক ছেলে সঙ্গে পারিবারিকভাবে কাবিন হয়। কাবিনের পরেও ফাইজা তার মা নুসরাত জাহানের সঙ্গে বেইলি রোডে একটি ১০ ভবনের আটতলায় থাকতো।

শনিবার বিকেলে ফাইজা অসুস্থ হয়ে পরলে তাকে স্থানীয় মনোয়ারা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ঢামেকে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করে। ফাইজার মৃত্যু কারণ জানাতে পারেননি তার স্বজনরা।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বাংলানিউজকে বলেন, খবর পেয়েছি ফাইজা আত্মহত্যা করেছেন। আসল ঘটনার জানার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।